Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক


আগামী নিউজ | আজহার উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২১, ১০:০৯ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী আটক

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়াঃ জেলা শহরের গোকর্ণঘাট এলাকায় দুই সন্তানের জননীকে হত্যার অভিযোগে পুলিশ আলকাছ মিয়া (৪৩) নামের এক ব্যক্তিকে আটক করে কারাগারে প্রেরণ করেছে।

সোমবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ৫৪ ধারায় অভিযুক্ত আলকাছকে কারাগারে প্রেরণ করেছে পুলিশ৷

গত শনিবার দিবাগত রাতে শহরের গোকর্ণঘাট এলাকায় সাবিনা আক্তারকে (২৮) স্বাসরোধ করে হত্যার পর ফাঁসিতে ঝুঁলিয়েছে বলে নিহতের স্বজনরা অভিযোগ করেন৷ নিহত সাবিনা ভাদুঘর এলাকার দেওয়ানপাড়ার সাদেক মিয়ার মেয়ে।

পুলিশ জানায়, গোকর্ণঘাট এলাকার মৃত আব্দু মিয়ার ছেলে আলকাছ ৫-লাখ টাকার কাবিননামায় পারিবারিক ভাবে সাবিনাকে বিয়ে করেন। বিয়ের পর তাদের ঘরে দুইটি ছেলে সন্তান জন্মায়। শনিবার দিবাগত রাতে আলকাছের শোবার ঘরের খাটের ওপর থেকে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগানো সাবিনার ঝুঁলন্ত লাশ উদ্ধার করেন পুলিশ। পরে আলকাছকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ এমরানুল ইসলাম জানান, আজকে গোকর্ণঘাট থেকে ফাঁসিতে ঝুঁলন্ত অবস্থায় সাবিনা নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছি।

রোববার আলকাছকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছিল।

নিহতের ভাইয়ের অভিযোগ সাবিনাকে হত্যা করা হয়েছে। তাই আলকাছকে আটক করে ৫৪ ধারায় কারাগারে প্রেরণ করছি। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত আসামী কারাগারেই থাকবে।