Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় জুয়ার আসর থেকে আটক ৫


আগামী নিউজ | দেওয়ান পলাশ, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২১, ০৫:৩৬ পিএম
দুপচাঁচিয়ায় জুয়ার আসর থেকে আটক ৫

ছবি: সংগৃহীত

দুপচাঁচিয়া (বগুড়া): বগুড়ার দুপচাঁচিয়ায় অভিযান চালিয়ে বসত বাড়ির একটি ঘরে চলমান জুয়ার আসর থেকে ৫ জুয়াড়ী কে আটক করেছে থানা পুলিশ।

রোববার ( ১২ সেপটেম্বর ) দুপুরের দিকে দুপচাঁচিয়া উপজেলার চামরুল ইউনিয়নের শুনল্যা গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। 

আটককৃতরা হলো- দুপচাঁচিয়ার উপজেলার মাহমুদপুর গ্রামের মৃত নমির উদ্দিনের ছেলে রেজাউল করিম (৩৫), মৃত আকাম উদ্দিনের ছেলে হামিদুল ইসলাম (৩০), কুড়াহার গ্রামের মোকলেছুর রহমানের ছেলে মিজানুর রহমান (২৮), শুনল্যা গ্রামের মৃত জালাল উদ্দিন প্রামানিকের ছেলে আনিছুর রহমান (২৫) ও আবু বকর সিদ্দিকের ছেলে রাশেদুল ইসলাম (২৪)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রোববার দুপুরে চামরুল ইউনিয়নের শুনল্যা গ্রামের বসত বাড়ির একটি  ঘরে জুয়া খেলার সময় অভিযান চালিয়ে ওই ৫ জুয়াড়ী কে আটক করা হয়। সঙ্গীয় ফোর্স নিয়ে এসআই এরশাদ আলী এই অভিযান পরিচালনা করেন। আটককৃতদের নিকট থেকে ২ হাজার ৩৮০ টাকা, ২ সেট তাস এবং একটি মাদুর জব্দ করা হয়েছে।

দুপচাঁচিয়া থানার এসআই রাশেদুল ইসলাম জানান, আটককৃত  ৫ জুয়াড়ীদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের সাপেক্ষে রোববার (১২ সেপটেম্বর) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে