Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় এক দালালসহ আটক ৭


আগামী নিউজ | এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২১, ০৩:৩০ পিএম
মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় এক দালালসহ আটক ৭

ছবিঃ আগামী নিউজ

ঝিনাইদহঃ জেলার সীমান্তবর্তী মহেশপুর উপজেলা সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশ থেকে ভারত যাওয়ার সময় নারী-পুরুষ, শিশু ও এক দালালসহ ৭ জনক আটক করেছে ৫৮ বিজিবি। শনিবার (১১ সেপ্টেম্বর) সকালে সীমান্তের খোশালপুর বিওপি এলাকার একটি চায়ের দোকান থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন- ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার লক্ষীপুর গ্রামের শ্রী বিশ্বপদ বিশ্বাসের ছেলে শ্রী নৃপন বিশ্বাস (২৭),  শ্রী নৃপন বিশ্বাসের স্ত্রী মিতু রানী বিশ্বাস (১৯) একই উপজেলার শ্রী কৃষ্ণপদ বিশ্বাসের ছেলে শ্রী লক্ষী বিশ্বাস (৩৪), বৃষ্ণপদ বিশ্বাসর স্ত্রী তমা জুয়াদ্দার (২৪) এবং ছেলে ক্রিশ বিশ্বাস (০৪), মাগুরা জেলার সদর উপজেলার কালিনগর গ্রামের শ্রী নাতুরাম বিশ্বাসের স্ত্রী শ্রীমতি দিপালী বিশ্বাস (৫৫)। এছাড়া অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তাকারী দালাল হিসাবে মহেশপুর উপেজলার বালিনগর গ্রামের আবুল হাসানের ছেলর মোঃ বিপ্লব মোল্লা (৩০) 

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, অবৈধভাবে কয়েকজন ভারত যাওয়ার চেষ্টা করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালালে শনিবার সকালে উপজেলার খোশালপুরে ৬ জনক আটক করা হয়। এসময় তাদের সহযোগীতা করার অভিযোগে মোঃ বিপ্লব মোল্লা নামে এক দালালকেও আটক করে বিজিবি। আটককৃত বাংলাদেশী নাগরিকদের অবৈধভাবে

বাংলাদেশ হতে ভারতে গমনের চেষ্টা এবং অবৈধভাবে সীমান্ত পারাপারে সহায়তা করার অপরাধে পাসপোর্ট অধ্যাদেশ আইনে মহশপুর থানায় মামলা দায়ের করে সোপর্দ করা হয়েছে।