Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

পাবনায় দুই শীর্ষ মাদক কারবারী আটক


আগামী নিউজ | মীর্জা অপু,পাবনা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২১, ১০:৫৭ পিএম
পাবনায় দুই শীর্ষ মাদক কারবারী আটক

ছবিঃ আগামী নিউজ

পাবনাঃ জেলা গোয়েন্দা শাখা(ডিবির) অভিযানে পাবনার শীর্ষ মাদক ব্যাবসায়ী রফিকুল ইসলাম রিকো ও তার দুই সহযোগী ইয়াবা ও গাঁজাসহ আটক।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে হেমায়েতপুর আশ্রায়ন প্রকল্পের মধ্যে  হতে ১৪৫ পিচ ইয়াবা ও একশত পঞ্চাশ গ্রাম গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল সহ গ্রেপ্তার করেন ডিবি।

শীর্ষ মাদক ব্যাবসায়ী রফিকুল ইসলাম রিকো(৩৩) পাবনা সদর থানার হেমায়েতপুর এলাকার ফারুক হোসেনের ছেলে।রিকোর  সহযোগী অপর দুই আসামী নাজিরপুর এলাকার রাজাই বেপারীর ছেলে রন্টু ব্যাপারী(৩৪) এবং কাশিপুর পশ্চিম পাড়া এলাকার হান্নান খাঁর ছেলে রানা খান(৩০)।

পাবনা জেলা গোয়েন্দা শাখার (ওসি) আঃ হান্নান জানান,মাননীয় পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, বিপিএম মহোদয়ের নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা ডিবির একটি দল সদর থানাধীন হেমায়েতপুর আশ্রায়ন প্রকল্পের মধ্যে হতে ১৪৫ পিচ ইয়াবা  ও একশত পঞ্চাশ গ্রাম গাঁজা এবং মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল সহ তাদের গ্রেপ্তার করা হয়।এবং আসামী রকিবুল ইসলাম রিকো বিরুদ্ধে পূর্বে ৫ টি ও আসামি রন্টু ব্যাপারীর বিরুদ্ধে ৩ টি অস্ত্র মামলাসহ অন্যান্য মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।আসামীদের বিরুদ্ধে পাবনা  সদর থানায় মাদক মামলা রুজু হয়েছে।