Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

হাঁসুয়া দিয়ে পুলিশ কর্মকর্তাকে কোপাল মাদক কারবারি


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২১, ১০:৪৭ পিএম
হাঁসুয়া দিয়ে পুলিশ কর্মকর্তাকে কোপাল মাদক কারবারি

প্রতীকী ছবি

যশোরঃ যশোরের চৌগাছা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জিতু আলীকে হাঁসুয়া দিয়ে কুপিয়ে জখম করেছে মাদক কারবারিরা। পরে ওই এএসআই  উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শাহিন আলম পাপ্পুকে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে নারায়নপুর ইউনিয়নের চাঁদপাড়া পূর্বপাড়া গ্রামের ফজলুর রহমানের মেহগনি বাগানের পাশে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে ২০ বোতল ফেনসিডিল ও হামলায় ব্যবহৃত হাঁসুয়া উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে চৌগাছা থানার পরিদর্শক (তদন্ত) গোলাম কিবরিয়া বলেন, বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই জিতু আলীসহ ৪ পুলিশ সদস্য চাঁদপাড়া গ্রামে মাদক উদ্ধারে যান। এ সময় মাদক কারবারি দুই সহোদর শাহিন আলম পাপ্পু ও জাকির হোসেন রাসেল এবং গ্রামের আহাম্মদ আলীর ছেলে সোহাগ মন্ডলসহ আরও কিছু ব্যক্তি চাঁদপাড়া পূর্বপাড়ার ফজলুর রহমানের মেহগনি বাগানের পাশে মাদক লেনদেন করছিল। ঘটনাস্থলে উপস্থিত হয়ে এএসআই জিতু আলী এক মাদক ব্যবসায়ীকে জাপটে ধরলে তার সাথে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে অন্য একজন মাদক ব্যবসায়ী হাতে থাকা হাঁসুয়া দিয়ে জিতুর কপালের ডান দিকে কোপ মেরে পালিয়ে যায়। সহকর্মীরা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।