Dr. Neem on Daraz
Victory Day

এহসান গ্রুপের প্রতারনা: গ্রাহকদের টাকা আত্মসাৎ ও নির্যাতন, আটক ২ কর্মকর্তা


আগামী নিউজ | নাছরুল্লাহ আল কাফী,পিরোজপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২১, ১১:৫২ এএম
এহসান গ্রুপের প্রতারনা: গ্রাহকদের টাকা আত্মসাৎ ও নির্যাতন, আটক ২ কর্মকর্তা

ছবিঃ আগামী নিউজ

পিরোজপুরঃ এহসান গ্রুপের গ্রাহকদের টাকা আত্মসাৎ করে গা ঢাকা দেওয়া এবং গ্রাহককে ডেকে নিয়ে মারধরের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মাওলানা মাহমুদুল হাসান ও মো. খাইরুল বাশার পিরোজপুরে মাল্টিপারপাস কোম্পানি এহসান গ্রুপের পরিচালনা পরিষদের অন্যতম সদস্য।

এহসান গ্রুপের অন্যতম উপদেষ্টা খলিশাখালী মাদ্রাসার মোহতামিম মাওলানা আব্দুর রবের ছেলে এবং পরিচালক মুফতী মাওলানা রাগীব আহসানের আপন দুই ভাই। মাওলানা মাহমুদুল হাসান পিরোজপুর সদর বাজার মসজিদের পেশ ইমাম।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় সদর উপজেলার খলিশাখালী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান। 

ওসি আরো জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় এহসান গ্রুপে টাকা আমানতকারী মাওলানা ইয়াইয়া হাওলাদার নামের এক জনকে পিটিয়ে আহত করার অভিযোগ রয়েছে। তারা বিভিন্ন মানুষের কাছ থেকে এহসান গ্রুপের পক্ষে টাকা আদায় করেছে এবং গ্রাহকদের টাকা ফেরৎ দেয়ার সময় হুমকি প্রদান করেছে। এ বিষয়ে তদন্ত চলছে। বাকিদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় পাওনা টাকা ফেরত দেওয়ার কথা বলে এহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাগীব আহসান ফোন করে পিরোজপুর সিও অফিস এলাকায় এহসানের অফিসে ডাকে গ্রাহক ইয়াইয়া হাওলাদারকে। 

পরে ইয়াইয়া হাওলাদার টাকা আনার জন্য এহসান অফিস কার্যালয়ে গেলে অফিসের দারোয়ান হুমায়ূন কবির প্রথমে ইয়াইয়াকে কিল-ঘুসি দিয়ে জোড় করে অফিসের ভেতরে ধরে নিয়ে যায় এবং অফিসের ভেতরে এহসান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক রাগীব আহসান, রাগীবের ভাইয়েরা তাকে মারধর করে তার সঞ্চয়পত্র নিয়ে যায়। 

এ বিষয়ে অভিযুক্তদের বিরুদ্ধে পিরোজপুর সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে