Dr. Neem on Daraz
Victory Day

দুপচাঁচিয়ায় যাত্রী ছাউনির সামনে মাদক বিক্রি : আটক ২


আগামী নিউজ | দেওয়ান পলাশ, দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২১, ০৯:৩৩ পিএম
দুপচাঁচিয়ায় যাত্রী ছাউনির সামনে মাদক বিক্রি : আটক ২

ছবিঃ আগামী নিউজ

বগুড়াঃ জেলার দুপচাঁচিয়া উপজেলায় বৃহস্পতিবার (৯ সেপটেম্বর)  দুপুরের দিকে তালোড়া পৌরসভা এলাকার সিএনজি স্ট্যান্ডের সামনে থেকে মাদক বিক্রির অভিযোগে দুই ব্যক্তি কে আটক করেছে থানা পুলিশ।

আটককৃতরা হলো বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার সাবলা গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে মেহেরুল আকন্দ (৫৫) এবং কাহালু উপজেলার পগুইল গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে রেজানুর ইসলাম (৪৫)।

পুলিশ জানায় , দুপচাঁচিয়া উপজেলাধীন তালোড়া পৌরসভা এলাকার সিএনজি স্ট্যান্ডের সামনে মাদক বিক্রির গোপন খবরে অভিযান চালায় পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে ওই দুই ব্যক্তি কে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশী করলে মেহেরুল আকন্দের নিকট থেকে ১৫ পিচ ইয়াবা ও রেজানুর ইসলামের নিকট থেকে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার হলে তা জব্দ করা হয়।

দুপচাঁচিয়া থানার উপপরিদর্শক (এসআই) রাশেদুল ইসলাম জানায়, আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের বৃহস্পতিবার ( ৯ সেপটেম্বর) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে