Dr. Neem on Daraz
Victory Day

যশোরে পরকীয়ার জেরে প্রবাসীকে পিটিয়ে হত্যা


আগামী নিউজ | বিল্লাল হোসেন,যশোর প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২১, ১০:১৪ পিএম
যশোরে পরকীয়ার জেরে প্রবাসীকে পিটিয়ে হত্যা

প্রতিকি ছবি

যশোরঃ জেলার ঝিকরগাছা উপজেলায় নিজের স্ত্রী ও ভাই মিলে এক প্রবাসীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ।

শনিবার বিকেলে উপজেলার গঙ্গানন্দপুর ইউনিয়নের বালিয়া গ্রামে ঘটনাটি ঘটে। নিহতের নাম রফিকুল ইসলাম (৪০)। তিনি ওই গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে। পুলিশ বলছে ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

স্থানীয়রা জানিয়েছেন, রফিকুল ইসলামের স্ত্রী পাপিয়া বেগমের সাথে ছোট ভাই জাকিরের পরকীয়া সম্পর্ক চলে আসছিলো। এই ঘটনার জেরে শনিবার বিকেলে দুই ভাই রফিকুল ও জাকিরের মধ্যে গোলযোগ হয়। এই সময় পাপিয়া ও জাকির মিলে বাড়িতেই তাকে পিটিয়ে হত্যা করেছে। ঝিকরগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, রফিকুল ইসলাম দীর্ঘদিন বিদেশ ছিলো। দুই মাস আগে তিনি বাড়ি ফিরেছেন। এরপর জানতে পারেন ছোট ভাই জাকিরের সাথে তার স্ত্রী পাপিয়ার পরকীয়া সম্পর্ক রয়েছে। এই নিয়ে পারিবারিকভাবে অশান্তি চলে আসছিলো।

ওসি জানান, নিহতের অনার্স পড়ুয়া মেয়ের সাথে কথা বলে জানতে পেরেছেন, রফিকুলকে পিটিয়ে হত্যা করা হয়নি। গোলযোগের সময় হঠাৎ অসুস্থ হয়ে তিনি মারা গেছেন। তবে প্রতিবেশীরা পুলিশকে তথ্য দিয়েছেন পরকীয়ার ঘটনায় গোলযোগের সময় পাপিয়া ও জাকির মিলে রফিকুলকে হত্যা করেছে। রাতেই তার মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। রোববার সকালে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ নিশ্চিত হওয়া যাবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে