Dr. Neem on Daraz
Victory Day

স্বামীর অত্যাচারে নববধুর আত্মহত্যা,স্বামী গ্রেফতার


আগামী নিউজ | রাসেল কবির মুরাদ , কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২১, ০৭:৫৭ পিএম
স্বামীর অত্যাচারে নববধুর আত্মহত্যা,স্বামী গ্রেফতার

ছবিঃ আগামী নিউজ

পটুয়াখালীঃ কুয়াকাটায় স্বামীর অত্যাচার সইতে না পেরে শেষ পর্যন্ত সাথী আক্তার (১৭) নামের এক নববধুর আত্মহত্যার অভিযোগ। বৃহস্পতিবার রাত বারোটার দিকে কুয়াকাটা পৌর শহরের পাঞ্জুপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে ওই নববধুর গলায় ফাস লাগানো ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় স্বামী জাহিদুল ইসলাম (২৭)কে জিজ্ঞাসাবাদরে জন্য আটক করেছে পুলিশ। মৃত সাথী আক্তার ধানখালী ইউনিয়নের হারুন সরদারের মেয়ে। 

স্থানীয় সূত্র থেকে জানা যায়, ভিকটিমের শ্বাশুড়ি হামিদা বেগম অসুস্থ হওয়ায় ভিকটিমের স্বামী জাহিদুল ইসলাম বুধবার সকালে পটুয়াখালী যায়। ভিকটিম বাসায় একা থাকায় রুমের মধ্যে থাকা সিলিং ফ্যান ঝুলানো হুকের সাথে সাদা লায়লনের রশি দ্বারা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। আত্মহত্যার পূর্বে ভিকটিম একটি সুইসাইড নোট লিখে যায়। রুমের একটি জানালা খোলা থাকায় প্রতিবেশিরা ভিকটিমকে ঝুলানো অবস্থায় দেখতে পেয়ে বাড়ির মালিক সুমন সিকদার(সুমন স্বর্নকার)কে জানায়। সুমন সিকদার বিষয়টি মহিপুর থানা পুলিশকে অবহিত করে। মহিপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে রুমের দরজা ভেঙে ভিকটিমের মৃতদেহ উদ্ধার করে।

নিহতের পিতা হারুন সরদার এ প্রতিবেদককে জানায়, দুই মাস আগে সাথী তার পরিবারের কাউকে না জানিয়ে পটুয়াখালীর জাহিদুলকে বিয়ে করেন। বিয়ের পর থেকেই জাহিদুল তাকে বিনা কারনে অত্যাচার করতো। মারা যাওয়ার আগে সাথী তার ডায়রীতে স্বামীর অত্যাচারের কাহিনী লিখে গেছে। 

মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আসাদ এ প্রতিনিধিকে বলেন, মৃত সাথী আক্তার মৃত্যুর আগে লিখে যাওয়া তার সুইসাইড নোটে কি লিখে গেছেন তা তদন্তের স্বার্থে এ মুহুর্তে বলা সম্ভব নয়।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: মনিরুজ্জামান গনমাধ্যমকে জানায়, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মহিপুর থানায় হত্যা প্ররোচনার দায়েস্বামী জাহিদুলকে আসামী করে একটি মামলা দায়ের হয়েছে এবং তাকে গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে।

উল্লেখ্য, মৃত সাথী আক্তারের স্বামী জাহিদুল ইসলাম কুয়াকাটায় ইলেকট্রিকের কাজ করার সুবাদে তারা উভয় মহিপুর থানাধীন কুয়াকাটা পৌরসভার পাঞ্জুপারা ৮ নং ওয়ার্ডস্থ সুমন সিকদার(সুমন স্বর্নকার)-এর ১তলা পাকা ভবনের একটি রুম গত ০১.৮.২০২১ তাং: ভাড়া নেয়।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে