Dr. Neem on Daraz
Victory Day

বৈদ্যুতিক সর্টসার্কিটের আগুনে দোকান পুড়ে ছাই,দিশেহারা ব্যবসায়ীরা


আগামী নিউজ | নাছরুল্লাহ আল কাফী, পিরোজপুর প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২১, ০৫:২৬ পিএম
বৈদ্যুতিক সর্টসার্কিটের আগুনে দোকান পুড়ে ছাই,দিশেহারা ব্যবসায়ীরা

ছবিঃ আগামী নিউজ

পিরোজপুরঃ জেলার ইন্দুরকানী উপজেলায় বৈদ্যুতিক সর্টসার্কিটে অগ্নিকান্ডের ঘটনায় ২টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। দোকান ও মালামাল পুড়ে যাওয়ায় প্রায় ৩০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। 

শুক্রবার (৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার ইন্দুরকানী সদর বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক সর্টসার্কিটের মাধ্যমে আগুন লেগে ফয়সাল স্টোর নামে কসমেটিক্সের দোকান ও রাকিব স্টোর নামে মুদি দোকানের গোডাউন ঘরসহ ২টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। ফয়সাল স্টোর এর পাশে থাকা ফরিদ হোসেনের কাপড়ের দোকানেও ব্যাপক ক্ষতি হয়। মুহুর্তের মধ্যে আগুন চারিদিকে ছড়িয়ে পড়ে। 

তাৎক্ষনিক ইন্দুরকানী ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও স্থানীয়ও লোকজনের সহায়তায় ঘন্টাব্যাপী চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রানে আনে। এ সময় উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেছা খানম ও থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির ঘটনা স্থল পরিদর্শন করেন।

ফয়সাল স্টোর এর মালিক হাসিব ও লোকমান বলেন, বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আমাদের দোকানে আগুন লাগে। দোকান ও মালামাল পুড়ে যাওয়ায় প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

রাকিব স্টোর এর মালিক মোঃ রফিকুল ইসলাম বলেন, পাসের কসমেটিক্স এর দোকান থেকে আমার মুদির দোকানের গোডাউনের মামলা ও দোকান পুড়ে যাওয়ায় প্রায় ৫/৬ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

ব্যবসায়ীরা আরও বলেন, আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র কাছে আমাদের এই ব্যাপক ক্ষয়ক্ষতির জন্য সাহায্যের আবেদন করছি।

ইন্দুরকানী ফায়ার সার্ভিসের ইনচার্জ নুরুজ্জামান জানান, আগুন লাগার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনা স্থলে আসি ও সকলের সহযোগীতায় আগুন নিভাতে সক্ষম হই। তবে বাজারে ফুটপাতে তাবু টানিয়ে দোকান নিয়ে বসায় আমাদের গাড়ী নিয়ে ডুকতে সমস্যা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে