Dr. Neem on Daraz
Victory Day

রাজীবপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 


আগামী নিউজ | রুহুল সরকার, রাজীবপুর(কুড়িগ্রাম)প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২১, ০৩:১৭ পিএম
রাজীবপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন 

ছবি: আগামী নিউজ

কুড়িগ্রামঃ সীমিত পরিসরে নানা আয়োজনের মধ্য দিয়ে রাজীবপুর উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। যদিও রাজনৈতিক এই দলটি প্রতিষ্ঠার পর  সবচেয়ে বৈরি সময় পার করছে এখন।

প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বুধবার (১ সেপ্টেম্বর) সকালের দিকে উপজেলা শহরের দলীয় কার্যালয়ে  জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। 

পরে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভা শুরু হয় দলীয় কার্যালয়ে। আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাই সরকার,সিনিয়র সহ সভাপতি মাহবুবুর রশীদ মন্ডল,যুব দলের আহ্বায়ক রুস্তম মাহমুদ লিখন,সদস্য সচিব মিরন মোহাম্মদ ইলিয়াস স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোজাম্মেল হক,সাধারণ সম্পাদক সাইফুর রহমান, ছাত্রদল সভাপতি মোকলেছুর রহমান,সাধারণ সম্পাদক নাজমুল হোসেন এবং দলের ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা।

আলোচনা সভা শেষে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা ও সাবেক প্রধানমন্ত্রী, বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি জন্য দোয়া করা হয়।

আলোচনা সভায় বক্তরা সরকারের নানা সমালোচনা করে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানায় এবং বিএনপির নেতা কর্মীদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে অবিলম্বে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দেওয়ার দাবি জানায়।   

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে