Dr. Neem on Daraz
Victory Day

হবিগঞ্জে ধানের চারা তোলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ 


আগামী নিউজ | মোহাম্মদ শাহ আলম, হবিগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩১, ২০২১, ০৪:৪০ পিএম
হবিগঞ্জে ধানের চারা তোলাকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত ১ 

হবিগঞ্জঃ জেলার নবীগঞ্জ উপজেলায় জমি-জমা নিয়ে বিরোধের জের ধরে উভয় পক্ষের সংঘর্ষে কামাল মিয়া (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো কয়েকজন। 

মঙ্গলবার (৩১ আগস্ট) বেলা ১০ টার দিকে উপজেলার বড় ভাকৈর (পশ্চিম) ইউনিয়নের আমড়াখাই গ্রামে এ ঘটনা ঘটে। নিহত কামাল মিয়া উপজেলার আমড়াখাই গ্রামের বাসিন্দা।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কামাল মিয়ার পৈতৃক  জমি নিয়ে তার চাচাতো ভাই নজরুল ইসলামের সঙ্গে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সকাল  বিরোধপূর্ণ জমিতে কামাল মিয়ার লাগানো ধানের চারা নজরুল ইসলাম গংরা তুলে নিতে গেলে দুইপক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। 

সংঘর্ষের একপর্যায়ে প্রতিপক্ষের পিকলের আঘাতে কামাল মিয়া গুরুতর আহত হন। এ সময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। পরে গ্রামবাসী এগিয়ে এসে দুপক্ষকে শান্ত করেন এবং গুরুতর আহত কামালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

নিহতের বিষয়টি নিশ্চিত করেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.  ডালিম আহমদ। তিনি জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে