Dr. Neem on Daraz
Victory Day

কুমারখালী ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১, ০৬:১০ পিএম
কুমারখালী ডোবা থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

ফাইল ফটো

কুষ্টিয়াঃ জেলার কুমারখালীতে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার বিকেলে কুষ্টিয়া–রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের লাহিনীপাড়া খালেক ভাটার উত্তর পাশের রেলওয়ের ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার (৩০ আগস্ট) দুপুর আড়াইটার দিকে কুষ্টিয়া–রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের কুমারখালী উপজেলার চাপড়া ইউনিয়নের লাহিনীপাড়া এলাকার খালেক ভাটার উত্তর পাশের রেলওয়ের ইজারাকৃত ডোবার কচুরীপানা পরিস্কার করার সময় স্থানীয় জেলেরা মরদেহ দেখতে পেয়ে ইজারাদার আলাউদ্দিনকে খবর দেয়।

পরবর্তীতে ইজারাদার কুমারখালী থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসাপাতালের মর্গে প্রেরণ করেছে।

অজ্ঞাত ব্যক্তির পরনে কালো রঙের ট্রাউজার ও গায়ে টিশার্ট রয়েছে এবং ডোবা পাড়ে একটি কালো রঙের স্যান্ডেল পড়ে আছে। ধারনা করা হচ্ছে হত্যা করে জলাশয়ের পাড়ে কচুরিপানা দিয়ে লাশ ঢেকে রেখে গেছে হত্যাকারীরা।

এব্যাপারে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, ৩০ থেকে ৩৫ বছর বয়সী অজ্ঞাত একজনের লাশ রেলওয়ের জলাশয় থেকে উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তবে মরদেহটির নাম পরিচয় এখনো জানা যায়নি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে