Dr. Neem on Daraz
Victory Day

টঙ্গীতে গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার, প্রাইভেটকার জব্দ 


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজীপুর প্রতিনিধিঃ প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১, ০৯:৪১ পিএম
টঙ্গীতে গাঁজাসহ ৩ মাদক কারবারি গ্রেপ্তার, প্রাইভেটকার জব্দ 

ছবিঃ আগামী নিউজ

গাজীপুরঃ জেলার টঙ্গীতে ২০ (বিশ) কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় গাঁজা চোরাচালানের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়। 

রবিবার (২৯ আগষ্ট) সকাল সাড়ে ৮টার দিকে টঙ্গীর হোসেন মার্কেট (ইম্পেরিয়াল হাসপাতালের) সামনে থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। রবিবার (২৯ আগস্ট) বিকেলে সংবাদ সম্মেলনে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো রাজবাড়ী জেলার যৌপুরহাট গ্রামের সোহরাব হোসেন (৩০), সিরাজগঞ্জ জেলার চৌহালী উপজেলার খাসকাওলি (মধ্যজোত পাড়া) গ্রামের রফিকুল ইসলাম (৪২), হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার নয়নপুর গ্রামের সাইফুল ইসলাম (২২)।

ওসি শাহ আলম জানান, দীর্ঘদিন যাবত ভারত থেকে আখাউড়া সীমান্ত দিয়ে গাজীপুরে গাঁজা নিয়ে আসছিল একটি চক্র। রবিবার (২৯ আগস্ট) গাজীপুরে গাঁজার চালান নিয়ে আসার খবর পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের হোসেন মার্কেট এলাকায় একটি প্রাইভেটকারে তল্লাশি চালানো হয়। পরে ওই গাড়ির ভেতরে কৌশলে লুকানো অবস্থায় ২০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া মাদক কারবারিদের এর আগেও একাধিকবার গাঁজার চালানসহ গ্রেপ্তার করে কারাগারে পাঠানো হয়েছিল। তাদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে। সোমবার (৩০ আগস্ট) গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হবে।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে