Dr. Neem on Daraz
Victory Day

বোনের বৌভাত অনুষ্ঠানে যাওয়ার পথে লাশ হলো ভাই


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১, ০৪:৪৩ পিএম
বোনের বৌভাত অনুষ্ঠানে যাওয়ার পথে লাশ হলো ভাই

ছবিঃ সংগৃহীত

কুষ্টিয়াঃ জেলার খাজানগর দোস্তপাড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। ওই মোটরসাইকেল আরোহী মো. শাকিল (২৫) তার বোনের বৌভাত অনুষ্ঠানে যোগ দিতে পোড়াদহের দিকে যাচ্ছিলেন। একদিন আগে শুক্রবার ছোট বোন শারমিন আক্তার শোভার বিয়ে হয় পোড়াদহ এলাকার আশরাফুল ইসলামের সঙ্গে।

নিহত শাকিল এর পিতার নাম শাহ আলম। তার বাড়ি সদর উপজেলার ভাদালিয়া বেলঘড়িয়া গ্রামে।

শাকিল এর এক নিকটাত্মীয় বিপ্লব হোসেন জানান, আজ দুপুরে বোনের শ্বশুরবাড়ি পোড়াদহে বৌভাতের অনুষ্ঠান। সে কারণে বারোটার দিকে মোটরসাইকেল যোগে সেদিকেই যাচ্ছিলেন শাকিল।  

পথিমধ্যে দোস্তপাড়ায় পৌঁছালে একটি ট্রাকের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। আজ দুপুরে বৌভাত অনুষ্ঠান শেষে একমাত্র বোন শারমিন আক্তার শোভা ও বোন জামাই আশরাফুল ইসলামকে তাদের বাড়িতে নিয়ে যাওয়ার কথা ছিল শাকিল এর। এই দুর্ঘটনায় অনুষ্ঠান বাড়ি শোকে স্তব্ধ হয়ে গেছে।

কুষ্টিয়া মডেল থানার ওসি সাব্বিরুল আলম দুর্ঘটনার খবর নিশ্চিত করেছেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে