Dr. Neem on Daraz
Victory Day

নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে হত্যা ও সোনারগাঁয়ে লাশ উদ্ধার


আগামী নিউজ | রফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১, ১১:২২ এএম
নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে হত্যা ও সোনারগাঁয়ে লাশ উদ্ধার

ফাইল ফটো

নারায়ণগঞ্জঃ জেলার সোনারগাঁয়ে অজ্ঞাত পরিচয়ে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রাত সাড়ে ৯টায় উপজেলার তালতালা এলাকায় থেকে লাশটি উদ্ধার করা হয়।

 

 

তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জানান, রাতে তালতালা এলাকায় সড়কের সড়কের পাশে পরিত্যক্ত জায়গা এক যুবকের লাশ দেখে স্থানীয় পুলিশকে খবরদেয়। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে পাঠায়।
 
ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা তাকে অন্য কোথাও হত্যার পর লাশ এখানে ফেলে যায়।
 
এদিকে, সদর উপজেলার ফতুল্লায় লিটন নামে এক যুবককে ছুরিকাঘাত করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রাত ১১টায় খাঁন সাহেব ওসমান আলী স্টেডিয়ামে পাশে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাতে হত্যা করে। সে হবিগঞ্জ জেলার পাহাড়পুর গ্রামের গৌরমনির ছেলে ও সুপারস্টার বাল্ব ফ্যাক্টেরির কর্মরত শ্রমিক।
 
ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ রকিবুজ্জামান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল (ভিক্টোরিয়া) মর্গে পাঠানো হয়েছে। হত্যাকান্ডের রহস্য উদঘাটন ও হত্যাকারীদের সনাক্তের চেষ্টা চলছে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে