Dr. Neem on Daraz
Victory Day

বদলগাছী ছোট যমুনা নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ


আগামী নিউজ | একে সাজু, নওগাঁ প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১, ০৫:৩৪ পিএম
বদলগাছী ছোট যমুনা নদীতে গোসল করতে নেমে কিশোর নিখোঁজ

ফাইল ফটো

নওগাঁঃ জেলার বদলগাছী উপজেলার ডাকবাংলো সংলগ্ন ছোট যমুনা নদীতে গোসল করতে নেমে আবু শাহাদত শাহী সরদার (১৮) নামের এক কিশোর নিখোঁজ হয়েছে। 

শনিবার (২৮ আগস্ট ) দুপুরে বদলগাছী ছোট যমুনা নদীতে গোসল করতে নেমে  সে তলিয়ে যায়।

নিখোঁজ শাহী সরদার উপজেলার সদরের সরদারপাড়া মহল্লার একরামুল হক বাবুল সরদারের ছেলে। সে ঢাকার মুন্সী আব্দুর রউফ কলেজের উচ্চ মাধ্যমিক ১ম বর্ষের ছাত্র। 

শাহীর সঙ্গে থাকা তার বন্ধু মারুফ, জানান শনিবার (২৮ আগস্ট ) বেলা ১১ টায় বন্ধুদের সাথে সদর উপজেলার নতুন ব্রিজের দক্ষিণ পাশে রিভার সিটি পার্কের নিচে ফুটবল খেলতে আসে। ফুটবল খেলা শেষে দুপুর পৌনে ১ টায় নদীতে গোসল করতে নামে। গোসলে নেমে দুই বন্ধু নদীর ওপারে পার হওয়ার সময় এক বন্ধু পাড়ে উঠলেও শাহী কিনারে উঠতে পারে নি। সে নদীর মধ্যে গিয়ে ডুবে যাওয়ার সময় বন্ধুদের সাহায্য চাইলে কিনারে থাকা অন্য বন্ধুরা বাঁশ নিয়ে নদীতে নামার আগেই সে পানির নিচে তলিয়ে যায়।

সঙ্গে থাকা তার আরও বন্ধু  রাতুল, মাসুম ও বাপ্পা জানায়, আমরা তাদেরকে অনেকবার নদীর ওইপারে যেতে নিষেধ করেছি কিন্তু তারা আমাদের কথা শোনেনি। তারা তাদের প্রিয় বন্ধুকে হারিয়ে বাকরূদ্ধ হয়ে পড়েছে। এঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ডুবুরি দল ঘটনা স্থলে পৌছায় নি। 

বদলগাছী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন,  এঘটনায় ফায়ার সার্ভিস টিম ও স্থানীয় কয়েকজন ব্যক্তি উদ্ধার চেষ্টা করছেন বলে জানা যায়।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার আলপনা ইয়াছমিন বলেন, বদলগাছী ফায়ার সার্ভিস ইউনিট ইনআকটিভ থাকায় খবর পেয়ে সঙ্গে সঙ্গে নওগাঁয় ইউনিটকে খবর দেয়। এবং নওগাঁয় ইউনিট উদ্ধারের চেষ্টা করছে। রাজশাহী ডুবরী টিম কিছুক্ষনের মধ্যে পৌছে যাবে। নিখোঁজ কিশোরকে  উদ্ধার করতে এই উদ্ধার অভিযান চলমান থাকবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে