Dr. Neem on Daraz
Victory Day

ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবি : নিহতদের প্রত্যেক পরিবার পাবে ২০ হাজার টাকা


আগামী নিউজ | ডেস্ক রিপোর্ট প্রকাশিত: আগস্ট ২৭, ২০২১, ১১:৪৬ পিএম
ব্রাহ্মণবাড়িয়ায় নৌকাডুবি : নিহতদের প্রত্যেক পরিবার পাবে ২০ হাজার টাকা

ছবিঃ সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়াঃ শতাধিক যাত্রী নিয়ে ট্রলার ডুবে যাওয়ার ঘটনায় নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে প্রদান করা হবে জানিয়েছেন জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন।

শুক্রবার (২৭ আগস্ট) রাত পৌনে ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেন তিনি। আহতদের চিকিৎসা দেওয়া হবে বলেও জানানো হয়।

এসময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রুহুল আমিনকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করার কথা জানান জেলা প্রশাসক। বলেন, কমিটিকে তিন দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে, সন্ধ্যা পৌনে ৬টার দিকে সদর উপজেলার লইছকা বিলে যাত্রীবাহী ট্রলারের সঙ্গে বালুবোঝাই একটি ট্রলারের সংঘর্ষে হতাহতের এ ঘটনা ঘটে।

রাত পৌনে ৯টা পর্যন্ত ১৯ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে। এ ঘটনায় বেশ কয়েকজন নিখোঁজ রয়েছেন। পুলিশ ও ফায়ারসার্ভিস কর্মীরা ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা শুরু করেছেন।

এক যাত্রী জানান, বিজয়নগরের চম্পকনগর থেকে বিকেল সাড়ে ৪টায় প্রায় শতাধিক যাত্রী নিয়ে ট্রলারটি ছেড়ে আসে। পথে একটি বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হলে নৌকাটি ডুবে যায়। এতে তিনিসহ অনেকেই সাঁতরে তীরে উঠতে পারলেও তার সঙ্গে থাকা ছেলে, ভাসুরের ছেলে ও শাশুড়ি নিখোঁজ রয়েছেন।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোহাম্মদ হাছান ও সদর মডেল থানার ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তারা জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।  

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে