Dr. Neem on Daraz
Victory Day

আগস্ট আসলেই দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বেড়ে যায় - এমপি জর্জ


আগামী নিউজ | হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৬, ২০২১, ০৫:৪৩ পিএম
আগস্ট আসলেই দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বেড়ে যায় - এমপি জর্জ

ছবি: আগামী নিউজ

কুষ্টিয়াঃ আগস্ট আসলেই দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বেড়ে যায় বলে মন্তব্য করেছেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া -০৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ। 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার (২৬ আগষ্ট) সকালে কুমারখালী উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে কুমারখালী পাবলিক লাইব্রেরী মিলানায়তনে এক আলোচনা সভায় এমপি জর্জ এ মন্তব্য করেন।

সেলিম আলতাফ জর্জ বলেন, ‘আগস্ট আসলেই দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র বেড়ে যায়। একটি কুচক্রী মহল দেশে ও বিদেশে বসে এই ষড়যন্ত্র পরিচালনা করে। দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করে মানুষের শান্তি বিনষ্টের পায়তারা করে। এ ষড়যন্ত্র অতীতেও হয়েছে, বর্তমানেও চলছে এবং ভবিষ্যতেও থাকবে। সুতরাং এদের বিরুদ্ধে সোচ্চার হতে হবে।’

তিনি আরো বলেন, ‘ এই আগস্টেই জাতির পিতা বঙ্গ বন্ধুসহ তাঁর স্ব–পরিবারের হত্যাকাণ্ড পরিচালনা করা হয়। যা পৃথিবীর ইতিহাসের একটি বর্বর চিত্র। আগস্টেই আবার বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা’ ওপর গ্রেনেড হামলা ও সিরিজ বোমা হামলা চালানো হয়। কিন্তু কেন বারবার এই একটি পরিবারের উপরেই এমন নৃশংস হামলা? 

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ভারপ্রাপ্ত কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোকাদ্দেস হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুজ্জামান অরুন ও সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন খান তারেক প্রমূখ।

এ সময় উপজেলার মুক্তিযোদ্ধা বৃন্দ ও তাদের পরিবারের সদস্যবৃন্দ, আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে