Dr. Neem on Daraz
Victory Day

হরিরামপুরে বাইসাইকেল, নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ


আগামী নিউজ | অপু সাহা, হরিরামপুর(মানিকগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২৪, ২০২১, ০৬:২৫ পিএম
হরিরামপুরে বাইসাইকেল, নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

ছবি: সংগৃহীত

মানিকগঞ্জঃ জেলার হরিরামপুর উপজেলার মেধাবী অসচ্ছল ছাত্রীদের মাঝে বাইসাইকেল এবং পদ্মা ভাঙ্গন কবলিত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ করা হয়েছে।
 
মঙ্গলবার (২৪ আগস্ট) বেলা ৩টায়  উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা অডিটোরিয়ামে মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য মমতাজ বেগমের উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী-অসচ্ছল ৫০ জন ছাত্রীর মাঝে বাইসাইকেল এবং পদ্মা নদী ভাঙ্গন কবলিত ক্ষতিগ্রস্ত ১৭টি পরিবারের মাঝে নগদ ২০হাজার করে টাকা, এক বান্ডিল করে ঢেউটিন এবং ৩ হাজার করে টাকার চেক প্রদান করা হয়।
 
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দেওয়ান আব্দুর রবের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট গোলাম মহীউদ্দীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমান, উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান মো. আজিম খান, হরিরামপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মিজানুর ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মানিকুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলজার হোসেন বাচ্চু প্রমুখ।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে