Dr. Neem on Daraz
Victory Day

নেত্রকোণায় প্রবাসীর স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার


আগামী নিউজ | সালাহ উদ্দীন খান রুবেল, নেত্রকোণা প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ২১, ২০২১, ০৪:৪৭ পিএম
নেত্রকোণায় প্রবাসীর স্ত্রীর গলাকাটা লাশ উদ্ধার

ছবি : আগামী নিউজ

নেত্রকোণাঃ জেলায় শোবার ঘর থেকে শরিফা আক্তার (৩৫) নামের এক প্রবাসীর স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার দুপুরে নেত্রকোণা সদর উপজেলার মদনপুর ইউনিয়নের কাংসা এলাকা থেকে পুলিশ লাশটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত শরিফা আক্তার কাংসা এলাকার মৃত মহর আলীর মেয়ে এবং একই ইউনিয়নের সাজিউড়া গ্রামের রিপন মিয়ার (৪২) স্ত্রী। রিপন মিয়া গত তিন বছর ধরে মালয়েশিয়ায় শ্রমিক হিসেবে কর্মরত রয়েছেন। তাঁদের দাম্পত্য জীবনে এক মেয়ে ও ছেলে রয়েছে। মেয়ে সাদিয়া আক্তার (১৩) স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ে সপ্তম শ্রেণির শিক্ষার্থী। আর ছেলে রিফাত মিয়া (৭) নেত্রকোণা সদর উপজেলায় একটি মাদ্রসায় থেকে লেখাপড়া করছে।

এলাকার কয়েকজন বাসিন্দা ও পুলিশ সূত্রে জানা গেছে, শরিফা আক্তার বিয়ের কিছু দিন পর থেকে বাবার বাড়ির পাশে ঘর বেধে স্বামী ও সন্তানদের নিয়ে বসবাস করে আসছিলেন। প্রতিদিনের মতো শুক্রবার রাতের খাবার খেয়ে মেয়েকে নিয়ে ঘুমিয়ে পড়েন। আজ শনিবার সকালে মেয়ে ঘুম থেকে জেগে মায়ের গলাকাটা মরদেহ দেখতে পায়। পরে তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসেন। স্থানীয়দের খবরের প্রেক্ষিতে নেত্রকোণা মডেল থানা পুলিশ ও ময়মনসিংহের সিআইডি পুলিশের ক্রাইম সিন ইউনিটের সদস্যরা  ঘটনাস্থলে যায়। পরে বিভিন্ন আলামত সংগ্রহ করে বেলা ১২টার দিকে নিহতের মরদেহ নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নেত্রকোণা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোহাম্মদ ফকরুজ্জামান জুয়েল জানান, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকান্ড। আমরা বিষয়টি তদন্ত করছি। আশা করছি দ্রুত সময়ের মধ্যেই এই হত্যার রহস্য উন্মোচনসহ জড়িতদের আইনের আওতায় আনা সম্ভব হবে।’

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে