Dr. Neem on Daraz
Victory Day

রূপগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাই


আগামী নিউজ | নজরুল ইসলাম লিখন, রূপগঞ্জ (নারায়নগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ১৯, ২০২১, ০৫:৪২ পিএম
রূপগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে টাকা ছিনতাই

ফাইল ফটো

নারায়ণগঞ্জঃ জেলার রূপগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের লোকেরা এক ফল ব্যবসায়ীকে পিটিয়ে ১ লাখ ১০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ বৃহস্পতিবার সকালে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট ফলের আড়তের সামনে এ ঘটনা ঘটে।
 
ব্যবসায়ীর পিতা তোরাব আলী জানান, তিনি এবং তার ছেলে সাদ্দাম হোসেন মিলে ভুলতা আল্লাহর দান ফলের আড়তের সামনে ইমন বানিজ্যালয় নামে একটি দোকার স্থাপন করে দীর্ঘদিন ধরে ব্যবসা করে আসছিলেন। আজ বৃহস্পতিবার সকালে তার ছেলে সাদ্দাম ১ লাখ ১০ হাজার টাকা নিয়ে পার্শ্ববর্তী গোলাকান্দাইল ইউনিয়নের বিসমিল্লাহ্ ফলের আড়তে মালামাল কিনতে যায়। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে সাওঘাট এলাকার মঞ্জু মোল্লার ছেলে তারেক, পারভেজ ও আনোয়ার হোসেনের ছেলে রবিউলসহ ৪/৫ জন তার উপর হামলা করে।
 
তারা তাকে লোহার রড দিয়ে এলোপাথারীভাবে পিটিয়ে গুরুতর জখম করে টাকা লুটে নেয়। পরে তাকে লোকজন উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। এ ঘটনায় তোরাব আলী বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
 
এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ ( ওসি) এএফএম সায়েদ বলেন, হামলা ও টাকা লুটের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা গ্রহন করা হবে
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে