Dr. Neem on Daraz
Victory Day

হাওরে নৌকাডুবি, নিখোঁজ ২ বোনের মরদেহ উদ্ধার


আগামী নিউজ | রাজু আহমেদ রমজান, সুনামগঞ্জ প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৬, ২০২১, ০৮:৪১ পিএম
হাওরে নৌকাডুবি, নিখোঁজ ২ বোনের মরদেহ উদ্ধার

ফাইল ছবি

সুনামগঞ্জঃ জেলার শাল্লা উপজেলার হাওরে ইঞ্জিনচালিত ডিঙ্গি নৌকাডুবির ঘটনায় নিখোঁজ দুই বোনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (৬ আগস্ট) দুপুরে উপজেলার চাপতির হাওর থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন-  উপজেলার বাহারা ইউনিয়নের মিজার্কান্দা গ্রামের শিশু মিয়ার মেয়ে চাঁদনী বেগম (১৬) ও একই গ্রামের ইব্রাহিম মিয়ার মেয়ে সাবিনা বেগম (১৮)। সম্পর্কে একে অপরের চাচাতা বােন। এর আগে  বৃহস্পতিবার বিকেলে (৫ অগাষ্ট) নৌকাডুবিতে তারা নিখোঁজ হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেলে কিশোরগঞ্জের ইটনা উপজেলার গজারিয়া গ্রামের স্বজনের বাড়ি থেকে ইঞ্জিনচালিত নৌকাযােগে ভাইবোন মিলে ৬ জন বাড়িতে আসছিল। বাড়ি পার্শ্ববর্তী চাপতির হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়।

এ সময় আশপাশের লোকজন এসে চারজনকে উদ্ধার করলেও দুই বোনকে খুঁজে পাওয়া যায়নি। শুক্রবার দুপুরে হাওরে দুটি মরদেহ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে গ্রামবাসীর সহায়তায় মরদেহ উদ্ধার করে পুলিশ।

শাল্লা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরে আলম মরদেহ উদ্ধার ও ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে