Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় গভীর রাতে স্কুলছাত্রীকে অপহরন করে ধর্ষণ


আগামী নিউজ | বরিশাল প্রতিনিধি: প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ১০:৫৯ পিএম
প্রেমের প্রস্তাব প্রত্যাখান করায় গভীর রাতে স্কুলছাত্রীকে অপহরন  করে ধর্ষণ

প্রতিকি ছবি । আগামী নিউজ

বরিশালঃ জেলার উজিরপুরের বড়াকোঠা ইউনিয়নের গড়িয়াগাভা গ্রামের সপ্তম শ্রেণীর এক স্কুলছাত্রীকে অপহরনের পরে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। 

বুধবার (৪ আগস্ট) সকালে নির্যাতিতা শিক্ষার্থীর বাবা বাদী হয়ে দুই যুবকের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলার আসামিরা হলো- উপজেলার বড়াকোঠা ইউপির গড়িয়া গ্রামের জামাল ঘরামীর ছেলে জসীম ঘরামী (৩২) ও বাবুল রাঢ়ীর ছেলে ইসমাইল রাঢ়ী (২৮)। 

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার বড়াকোঠা ইউপির গড়িয়াগাভা গ্রামের নির্যাতিতা ওই স্কুলছাত্রীকে পাশ্ববর্তী গড়িয়া গ্রামের জসীম ঘরামী দীর্ঘদিন ধরেই প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলো। ওই শিক্ষার্থী প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় জসীম ক্ষিপ্ত হয়ে ওঠে। এরই ধারাবাহিকতায় গত মঙ্গলবার (৩ আগস্ট) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে নির্যাতিতা শিক্ষার্থী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘর থেকে বাইরে বের হয়। এ সময় জসীম ঘরামী ও তার সহযোগী ইসমাইল রাঢ়ী মিলে ওই ছাত্রীকে অপহরন করে ইসমাইলের বাসায় নিয়ে যায়। সেখানের নেয়ার একপর্যায়ে ইসমাইলের সহযোগীতায় বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে জসীম ঘরামী। 

এ ঘটনার প্রেক্ষিতে নির্যাতিতার বাবা বাদী হয়ে বুধবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে দুই জনকে অভিযুক্ত করে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। 

মামলার বিষয়টি নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ বলেন, স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।