Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

আম বোঝাই পিকআপ থেকে ফেনসিডিল উদ্ধার, গ্রেপ্তার ২ 


আগামী নিউজ | বরিশাল প্রতিনিধি প্রকাশিত: আগস্ট ৪, ২০২১, ০৮:০৭ পিএম
আম বোঝাই পিকআপ থেকে ফেনসিডিল উদ্ধার, গ্রেপ্তার ২ 

ছবিঃ আগামী নিউজ

বরিশালঃ মাদক বিরোধি অভিযান চালিয়ে বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুরের ইচলাদী বাসস্ট্যান্ড থেকে আম বোঝাই পিকআপে লুকানো ৪৪৫ বোতল ফেনসিডিলসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান র‌্যাব-৮ এর সদস্যরা। সেই সাথে ফেনসিডিল বহনকারি পিকআপটিও জব্দ করা হয়েছে। 

বুধবার (৪ আগস্ট) বরিশাল রূপাতলিস্থ র‌্যাব-৮ এর সদর দপ্তর থেকে ই-মেইল পাঠিয়ে বিষয়টি নিশ্চিত করা হয়। 

ইমেইল বার্তায় উল্লেখ করা হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৩ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে মহাসড়কের উপজেলার ইচলাদি বাসস্ট্যান্ড সংলগ্ন টোল প্লাজায় অভিযান চালানো হয়। একপর্যায়ে সেখানে আসা একটি আম বোঝাই পিকআপ (ঢাকা মেট্রো-ন-২০-০২৯২) আটক করে র‌্যাব সদস্যরা। পরবর্তীতে গাড়িটিতে তল্লাশি চালিয়ে ৪৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ সময় পিকআপের চালক মোঃ আফজাল হোসেন (৫০) ও সহকারি রঞ্জু হোসেনকে (৩৫) গ্রেপ্তার করা হয়। তাদের মধ্যে চালক আফজাল পাবনা জেলার রাধানগর গ্রামের ও সহকারি রঞ্জু একই জেলার কাশিনাথপুর চরপাড়া গ্রামের বাসিন্দা। 

ওই ইমেইল বার্তায় র‌্যাব আরও জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার কানসাট থেকে আম বোঝাই পিকআপটি পটুয়াখালী জেলা সদরের নুরুজ্জামান নামের এক ব্যক্তি আড়তে যাচ্ছিলো বলে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে। এ ঘটনায় বরিশাল র‌্যাব-৮ এর স্পেশালাইজড কোম্পানীর ডিএডি মো. সাইফুল ইসলাম বাদী হয়ে গ্রেপ্তারকৃতদ্বয়কে আসামি করে উজিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন।