Dr. Neem on Daraz
Victory Day

সম্মেলনের ২০ মাস পর বাবুগঞ্জ আওয়ামী লীগের কমিটি ঘোষণা


আগামী নিউজ | বরিশাল প্রতিনিধি: প্রকাশিত: আগস্ট ৩, ২০২১, ০৭:২৪ পিএম
সম্মেলনের ২০ মাস পর বাবুগঞ্জ আওয়ামী লীগের কমিটি ঘোষণা

ফাইল ছবি

বরিশালঃ সম্মেলনের প্রায় ২০ মাস পর অনুমোদন পেল জেলার বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কমিটি। সাবেক কমিটির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম খালেদ হোসেন স্বপনকে সভাপতি এবং সাবেক সাংগঠনিক সম্পাদক মৃধা মুহাম্মদ আক্তার-উজ-জামান মিলনকে সাধারণ সম্পাদক করে নবগঠিত কমিটির অনুমোদন দিয়েছেন জেলা কমিটির নেতৃবৃন্দরা।

মঙ্গলবার (৩ আগস্ট) সকালে বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত হওয়া গেছে। 

সূত্র মতে, জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসনাত আব্দুল্লাগ এমপি’র নির্দেশক্রমে অনুমোদিত বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি ঘোষণা করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ১২ ডিসেম্বর বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনের প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আব্দুল্লাহকে নতুন কমিটি গঠনের দায়িত্ব দেয়া হয়েছিলো। কিন্তু এরপর দেশে করোনা পরিস্থিতির অবনতি এবং জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাহান আরা বেগমের মৃত্যুর কারনে এতোদিন কমিটি গঠণ করা সম্ভব হয়নি। অবশেষে ২০ মাস পর বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটি ঘোষনা করা হয়েছে।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে