Agaminews
Dr. Neem
Dr. Neem Hakim

শ্রীপুরে আলোচিত আরিফ হত্যার ২নং আসামী পাবনা থেকে গ্রেফতার 


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজিপুর জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৩১, ২০২১, ০৩:৩৮ পিএম
শ্রীপুরে আলোচিত আরিফ হত্যার ২নং আসামী পাবনা থেকে গ্রেফতার 

গ্রেফতার মোফাজ্জল হোসেন। ছবি: সংগৃহীত

গাজীপুরঃ জেলার শ্রীপুরে গ্যাস সিলিন্ডারের মূল্য নির্ধারণ নিয়ে বাক বিতন্ডায় দোকানে হামলা এবং দোকান মালিকের গায়ে প্রেট্রোল ঢেলে আগুণ দিয়ে হত্যার ঘটনার আলোচিত মামলার ২নং আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৩১ জুলাই) ভোরে পাবনা আটঘরিয়া উপজেলা এলাকা থেকে গ্রেফতার করে দুপুরে শ্রীপুর থানায় নিয়ে আসে পুলিশ।  

গ্রেফতার মোফাজ্জল হোসেন (৪৪) উপজেলার তেলিহাটি গ্রামের ফালু সরকারের ছেলে এবং তেলিহাটি ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সভাপতি। শ্রীপুর থানার অফিসার ইনচার্জ (অপারশেন) গোলাম সারোয়ার গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন।

শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) মাহফুজ ইমতিয়াজ ভূঁইয়া মামলার বরাত দিয়ে জানান, ২২ জুলাই রাত ৯টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের চৌরাস্তায় (তেলিহাটি মোড়) ভাই ভাই ট্রেডার্স থেকে একটি গ্যাস সিলিন্ডার ক্রয় করেন তোফাজ্জল সরকার। দোকান মালিক মোজাম্মেলের সাথে গ্যাস সিলিন্ডারের দাম নির্ধারণ নিয়ে তোফাজ্জলের বাক বিতন্ডা হয়। এক পর্যায়ে তারা মারামারি শুরু করে। খবর পেয়ে তোফাজ্জলের ভাই মোফাজ্জল সরকার ও তাইজু সরকার এসে দোকানে হামলা করে এবং প্রেট্রোল ঢেলে আগুণ লাগিয়ে হত্যার চেষ্টা করে। এসময় দোকান মালিক ও তার তিন ভাই অগ্নিদগ্ধ হয়। এ ঘটনায় দোকান মালিক মোজাম্মেল হোসেনের ভাই তোফাজ্জল হোসেন বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ১০/১২ জনকে অভিযুক্ত করে শুক্রবার (২৩ জুলাই) সকালে শ্রীপুর থানায় মামলা দায়ের করেন। সোমবার (২৬ জুলাই) দিবাগত রাত সাড়ে ১১ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় অগ্নিদগ্ধ দোকান মালিকের ছোট ভাই আরিফ হোসেন (২৪) তিনি মারা যান। আরিফ উপজেলার তেলিহাটি ইউনিয়নের উদয় খালি গ্রামের জজ মিয়ার ছেলে।    

অভিযুক্ত অপর আসামীরা হলেন তেলিহাটি গ্রামের ফালু সরকারের ছেলে তোফাজ্জল সরকার, তার ভাই তাইজু সরকারসহ তাদেরকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।