Dr. Neem on Daraz
Victory Day

করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের ডিসি


আগামী নিউজ | নাছরুল্লাহ আল কাফী, পিরোজপুর প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ৩০, ২০২১, ০৮:৫০ পিএম
করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের ডিসি

ফাইল ছবি

পিরোজপুরঃ পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন কোভিড-১৯ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

শুক্রবার (৩০জুলাই) দুপুরে  সময় তার কর্মচারী লোকমান হোসেনে  বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে তিনি জেলা প্রশাসকের সরকারি বাস ভবনে হোম আইসোলেশনে রয়েছেন। জানা যায়, শারিরীক ভাবে তিনি সুস্থ আছেন।

করোনা ভাইরাস মহামারী শুরুর পর থেকেই পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জেলার বিভিন্ন উপজেলার অসহায় ও ক্ষুদার্থ মানুষের জন্য খাদ্য সামগ্রী  ও নগদ অর্থ প্রদান করে যাচ্ছেন। এ ছাড়াও  প্রধানমন্ত্রীর দেয়া সহায়তার অংশ হিসেবে  সাধারণ মানুষের জন্য করোনাকালীন স্বাস্থ্য সেবা, ত্রাণ সহায়তা, ভবঘুরে মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ, অভুক্ত প্রাণীদের মাঝে খাবার বিতরণ ও করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজেন সেবাসহ বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছিলেন।

তৃণমূল পর্যায়ে নিজে গিয়ে মানুষের বিভিন্ন সেবামূলক কর্মকান্ড পরিচালনার জন্য জেলার সর্বস্তরের মানুষের মাঝে প্রিয় মানুষ হয়ে উঠেছেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।

এদিকে জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন এর আশু রোগ মুক্তি কামনায় শহরের করবস্থান জামে মসজিদসহ বিভিন্ন মসজিদে আজ শুক্রবার জুম্মার নামাজবাদ দোয়া মোনজাত করা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে