Dr. Neem on Daraz
Victory Day

শালিকে ধর্ষণের পর ফেসবুকে নগ্ন ভিডিও, দুলাভাই আটক


আগামী নিউজ | কুষ্টিয়া জেলা প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ৩০, ২০২১, ০৮:৪৫ পিএম
শালিকে ধর্ষণের পর ফেসবুকে নগ্ন ভিডিও, দুলাভাই আটক

ছবিঃ আগামী নিউজ

কুষ্টিয়া: শালিকাকে (১৪) জোরপূর্বক বাড়ি থেকে তুলে নিয়ে একাধিকবার ধর্ষণ। অতপর সামাজিক যোগাযোগের দ্রুততম মাধ্যম ফেসবুকে নগ্ন ভিডিও প্রচার করেন দুলাভাই। পরে শ্বাশুড়ির দায়ের করা লিখিত অভিযোগে ধর্ষক দুলাভাইকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩০ জুলাই) কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি ইউনিয়ন পরিষদের পিছনের বাদশার বাড়ি থেকে তাঁকে আটক করা হয়। লম্পট দুলাভাই আব্দর রাজ্জাক (৩৮) পান্টি ইউনিয়নের বাগবাড়িয়া গ্রামের আব্দুর সাত্তারের পুত্র।

পুলিশ ও ভিকটিমের পরিবার সুত্রে জানা গেছে, আট বছর পূর্বে ভিকটিমের বড় বোনের সাথে আব্দুর রাজ্জাকের বিয়ে হয়। সংসার জীবনে তাঁদের ৪ বছরের এক ছেলে সন্তান আছে। স্বামীর সাথে বনিবনা না হওয়া গত ২৩ জুন রাজ্জাককে তালাক দেয় তাঁর স্ত্রী। স্ত্রীর তালাকে ক্ষুব্ধ হয়ে গত ৮ জুলাই সপ্তম শ্রেণিতে পড়ুয়া শালিকাকে তুলে নিয়ে আত্মগোপন করেন দুলাভাই রাজ্জাক। মেয়েকে খোঁজাখুজি করে কোথায় না পেয়ে কুমারখালী থানায় এক সাধারণ ডায়েরী দায়ের করেন ওই ছাত্রীর মা। জিডি নং ৪৫৭, তাং ১২/০৭/২০২১।

জিডির সুত্র ধরে স্কল ছাত্রীকে উদ্ধার অভিযান চালাতে থাকে পুলিশ। এমত অবস্থায় গত ২৮ জুলাই বুধবার স্কুল ছাত্রীর দুলাভাই আব্দুর রাজ্জাক তাঁর ব্যক্তিগত ফেসবুক পেজে শালিকার তিন মিনিটের এক নগ্ন ভিডিও প্রচার করে। এরপর শুক্রবার দুপুরে পান্টি ইউনিয়ন পরিষদের পিছনের ভাড়াবাসা থেকে ভিকটিমকে উদ্ধার ও দুলাভাই রাজ্জাককে আটক করে পুলিশ।

এবিষয়ে ভিকটিমের মা বলেন, রাজ্জাক খারাপ প্রকৃতির ছেলে। মাদকসহ নানা অপকর্মের সাথে জড়িয়ে পড়ায় বড় মেয়ে তাঁকে তালাক দেয় গত ২৩ জুন। এতে ক্ষুব্ধ হয়ে গত ৮ জুলাই ছোট মেয়েকে তুলে নিয়ে আত্মগোপন করে এবং জোরপূর্বক একাধিকবার শারীরিক সম্পর্কে বাধ্য করেন। এরপর সেই নগ্ন ভিডিও ফেসবুকে প্রচার করে। তিনি আরো বলেন, থানায় অভিযোগ দিয়েছি। উপযুক্ত শাস্তি চাই।

ঘটনার সত্যতা স্বীকার করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, স্কুল ছাত্রীকে অপহরণের পর জোরপূর্বক ধর্ষণ ও ফেসবুকে নগ্ন ভিডিও প্রচার করার অভিযোগে রাজ্জাক নামের একজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। মামলা নং-৩২, তারিখঃ ৩০ জুলাই ২০২১ ইং।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে