Dr. Neem on Daraz
Victory Day

বগুড়ায় ৭ জুয়াড়ি গ্রেফতার


আগামী নিউজ | নাহিদ আল মালেক, বগুড়া জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৯, ২০২১, ০৪:৪২ পিএম
বগুড়ায় ৭ জুয়াড়ি গ্রেফতার

ছবি: সংগৃহীত

বগুড়াঃ জেলা সদরে নগদ টাকাসহ সাত জুয়াড়িকে গ্রেফতার করেছে র‍্যাব-১২।  বুধবার (২৮ জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে শহরের চারমাথা ভবের বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (২৯জুলাই) দুপুরে র‍্যাব-১২ বগুড়া স্পেশাল কোম্পানী প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতরা হলেন বগুড়া সদরের পালশা এলাকার আমজাদ হোসেনের ছেলে কাওছার রহমান(২৭), শিকারপুর পূর্বপাড়ার টুকু মিয়ার ছেলে সুমন হোসেন(২৮), ইনসান আলীর ছেলে বাবু মিয়া(৩০), নিশিন্দারা পাইকপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে মিলন হোসেন(৩০), ঠনঠনিয়া পশ্চিমপাড়ার মৃত আঃ মজিদের ছেলে নজরুল ইসলাম সাদ্দাম(৩০), কৈচর পূর্বপাড়ার মৃত ছাবেদ আলীর ছেলে ইউসুফ আলী(৩৮) এবং বানদীঘির জিন্নাত মন্ডলের ছেলে খোকন মিয়া(২৫)।

বিজ্ঞপ্তিতে বলা হয়, চারমাথার ভবের বাজার এলাকায় একটি ঘরের মধ্যে জুয়ার আসর চলছিল। পরে সেখানে অভিযান চালিয়ে মোট ২ বান্ডিল তাস, ৬ টি মোবাইল, ১১ টি সীম এবং নগদ ২২ হাজার ৬৩০ টাকাসহ সাত জুয়াড়িকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-১২ বগুড়া ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন জানান, গ্রেফতারকৃত জুয়াড়িদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া সদর থানায় সোপর্দ করা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে