Dr. Neem on Daraz
Victory Day

নাটোর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সংবাদ সম্মেলন


আগামী নিউজ | আব্দুল মজিদ, নাটোর জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৮, ২০২১, ০৬:২৩ পিএম
নাটোর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সংবাদ সম্মেলন

ছবিঃ আগামী নিউজ

নাটোরঃ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কমিটি ঘোষণাকে কেন্দ্র করে আওয়ামীলীগ পরিবারে চলমান "রাজাকার" ব্লেম গেম চান না মুক্তিযোদ্ধারা। যার ফলে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে বিঘ্ন ঘটছে- এই ব্লেম গেম থেকে বের হয়ে আসতে সকলকে আহ্বান জানানো হয় সংবাদ সম্মেলনে।
 
বুধবার (২৮জুলাই) দুপুরের দিকে শহরের মাদ্রাসামোড় এলাকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সংবাদ সম্মেলনে জেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ এই সংবাদ সম্মেলন করেন।
 
জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার হাবিবুর রহমান জানান, সম্প্রতি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ সভাপতি ও সাধারণ সম্পাদক নাটোর জেলা স্বেচ্ছাসেবকলীগ কমিটির অনুমোদন দিয়েছেন। ঐ কমিটিকে প্রত্যাক্ষান করে নবগঠিত কমিটির সভাপতির বাবাকে রাজাকার আখ্যায়িত করে সংবাদ সম্মেলন করেছে নাটোর-২ আসনের সাংসদ ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুলের অনুসারী সদ্য সাবেক স্বেচ্ছাসেবকলীগ কমিটি। 
 
এরপর নবগঠিত কমিটির পক্ষ থেকে পাল্টা সংবাদ সম্মেলনে এম.পি শফিকুল ইসলাম শিমুলের বাবাকে রাজাকার আখ্যায়িত করা হয়েছে। এনিয়ে উভয় পক্ষে বিভক্ত হয়ে পড়েছেন জেলা আওয়ামীলীগ সাংসদ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এতে জেলা আওয়ামীলীগ পরিবারে বিভক্তি, উত্তেজনা ও দুর্যোগের ঘনঘটায় অন্ধকার অবস্থা বিরাজ করছে। যা সকলের জন্য অশণি সংকেত। এর ফলে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ ও সোনার বাংলা গড়ার ক্ষেত্রে প্রতিবন্ধকতা সৃষ্টির সমুহ সম্ভাবনা দেখা দিয়েছে দাবী করে এমন অবস্থা পরিবর্তনে কেন্দ্রীয় আওয়ামীলীগ এবং প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি। 
 
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা কমান্ডের সাংগঠনিক সম্পাদক নজর মো: দুদু, মুক্তিযোদ্ধা আফছার আলী মোল্লা, সুলতান আহমেদ ও শরিয়ত উল্লাহ ছাড়াও সদর উপজেলা এবং উনিয়ন কমান্ডারগণ।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে