Dr. Neem on Daraz
Victory Day

৭ দিন পর নিখোঁজ যুবকের লাশ মিলল বিলে


আগামী নিউজ | মোক্তার হোসেন, গাজীপুর প্রতিনিধি:  প্রকাশিত: জুলাই ২৭, ২০২১, ০৯:৫০ পিএম
৭ দিন পর নিখোঁজ যুবকের লাশ মিলল বিলে

ছবিঃ আগামী নিউজ

গাজীপুরঃ জেলায় মাছ ধরার কথা বলে বাসা থেকে ঈদুল আজহার আগের রাতে মঙ্গলবার (২০ জুলাই) ডেকে নিয়ে যুবক আলমগীর হোসেনকে (২১) জিহবা কেটে ও কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। সে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার টেংরাপাড়া এলাকার মৃত জমির উদ্দিনের ছেলে।

নিখোঁজের ৭ দিন পর মঙ্গলবার (২৬ জুলাই) ওই যুবকের অর্ধগলিত লাশ স্থানীয় একটি বিল থেকে উদ্ধার করেছে পুলিশ। গাজীপুর মেট্রাপলিটন পুলিশ (জিএমপি’র) পূবাইল থানার উপ-পরিদর্শক (এস আই) জাহাঙ্গীর আলম লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেছেন।

নিহত আলমগীর গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইল থানার ইছালী গ্রামের আফজাল হোসেনের বাসায় মা, ভাই ও বোনকে নিয়ে ভাড়া থাকতেন ।

এস আই জাহাঙ্গীর আলম নিহতের স্বজনদের বরাত দিয়ে জানান, একই গ্রামের পশ্চিমপাড়া এলাকার মোখলেছুর রহমানের ছেলে আবিদুর রহমান ঈদুল আজহার আগের দিন মঙ্গলবার সন্ধ্যা রাত ৭টার দিকে মাছ ধরার কথা বলে আলমগীরকে বাসা থেকে ডেকে নিয়ে যায়। এরপর থেকেই আলমগীর নিখোঁজ হয়। স্বজনরা সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায় নি। মঙ্গলবার (২৬ জুলাই) দুপুরে ইছালী পশ্চিমপাড়া এলাকায় এক ব্যক্তি ঘাস কাটতে গিয়ে আলমগীরের লাশ পানিতে ভাসতে দেখে। খবর পেয়ে পুলিশ দুপুর দেড়টার দিকে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। লাশের হাতে, ঘাড়ে ও পিঠে ক্ষত এবং জিহবা আংশিক কাটা রয়েছে। তাকে জিহবা কেটে ও কুপিয়ে খুন করা হয়েছে বলে ধারণা করা হেেয়ছে। লাশটি পঁচন ধরেছে এবং শরীরের বিভিন্ন স্থানে বেশ কয়েকটি ক্ষত রয়েছে।

এছাড়াও নিহতের মাথার পেছনে ও গলার নীচে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত আবিদুর পলাতক রয়েছে। মাদক ব্যবসার বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।
 

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে