Dr. Neem on Daraz
Victory Day

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা


আগামী নিউজ | হাসান ভূঁইয়া, সাভার প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৬, ২০২১, ০৩:৪২ পিএম
স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা

ছবি : আগামী নিউজ

ঢাকাঃ ঢাকার অদূরে সাভারের আশুলিয়ায় নিজ স্ত্রী রেবা বেগম (৪০) কে কুপিয়ে হত্যার পর নিজেই আত্মহত্যার চেষ্টা করে স্বামী সাব্বির আলী। খবর পেয়ে হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২৬ জুলাই) সকালে আশুলিয়ার গণস্বাস্থ্য মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

এরআগে সোমবার (২৬ জুলাই) ভোর রাতে আশুলিয়ার নয়ারহাট এলাকায় এই ঘটনা ঘটে।  

নিহত রেবা বেগম (৪০) ও তার স্বামী আহত সাব্বির আলীর গ্রামের বাড়ি বরিশাল। তবে তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তারা আশুলিয়ার নয়ারহাট এলাকায় ভাড়া বাসায় থাকতেন।    

পুলিশ জানায়, ভোর রাতে আশুলিয়ার নয়ারহাট এলাকায় নিজ ভাড়া বাসায় স্ত্রী রেবা বেগমকে (৪০) ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে স্বামী সাব্বির আলী। এসময় স্বামী নিজে আত্মহত্যার চেষ্টা করলে স্থানীয়রা স্বামীকে উদ্ধার করে। পরে উভয়কে উদ্ধার করে আশুলিয়ার গণস্বাস্থ্য মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক স্ত্রীকে মৃত ঘোষনা করেন। আহত স্বামীর চিকিৎসা সেবা চলছে বলেও জানা যায়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাচিব সিকদার আগামী নিউজকে বলেন, ঘটনার খবর পেয়ে হাসপাতাল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। সেই সাথে কি কারণে স্ত্রীকে স্বামী হত্যা করেছে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এঘটনায় থানায় একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে