Dr. Neem on Daraz
Victory Day

কঠোর বিধিনিষেধের দ্বিতীয় দিনেও তৎপর মোংলার প্রশাসন


আগামী নিউজ | মোংলা(বাগেরহাট) প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৬:০২ পিএম
কঠোর বিধিনিষেধের দ্বিতীয় দিনেও তৎপর মোংলার প্রশাসন

ছবিঃ আগামী নিউজ

বাগেরহাটঃ মহামারি করোনা প্রতিরোধে দেশব্যাপী চলছে ১৪ দিনের কঠোর বিধিনিষেধের (লকডাউন) দ্বিতীয় দিন আজ শনিবার। মোংলায় বিধিনিষেধ কঠোরভাবে পালন করা হচ্ছে। পুলিশের পাশাপাশি নৌবাহিনীর টহল চলছে।
 
সরকার নির্দেশিত কঠোর বিধিনিষেধের (লকডাউন) দ্বিতীয় দিনে তৎপর রয়েছে মোংলা প্রশাসন। আজ শনিবার (২৪ জুলাই) বিভিন্ন এলাকা পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার।
 
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী (ভূমি) ও সিনিয়র সহকারী সচিব নয়ন কুমার রাজবংশী ও অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরীসহ নৌ-বাহীনি,কোষ্টগার্ড ও পুলিশ সদস্যরা।
 
লকডাউনের দ্বিতীয় দিনে সকাল থেকে শহরের গুরুত্বপূর্ণ বিভিন্ন পয়েন্টে নৌবাহিনী ও পুলিশ টহল দিচ্ছে। মানুষকে সচেতন করতে অলিগলিতে রয়েছেন পুলিশ সদস্যরা।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার বলেন, ‘করোনা সংক্রমণ রোধে সারা দেশে কঠোর লকডাউনের ঘোষণা দিয়েছে সরকার। লকডাউন কার্যকরে সকাল থেকে মাঠে কাজ করে যাচ্ছি। সরকারি আইন অমান্য করে জরুরি প্রয়োজন ছাড়া মাস্কবিহীন ঘর থেকে রাস্তায় বের হওয়া ব্যক্তিসহ যারা গণপরিবহণ, পিকআপ ভ্যান, মোটরসাইকেল, সিএনজিচালিত অটোরিকশা চালাচ্ছেন এবং দোকানপাট সহ ব্যাবসাপ্রতিষ্ঠান খোলা রেখেছেন, তাঁদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’
 
সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নয়ন কুমার রাজবংশী বলেন, ‘আমরা সরকারি নির্দেশনা বাস্তবায়নে মাঠে কাজ করছি। যারা আইন অমান্য করে সড়কে আসছে, তাদের অনেককেই সর্তক করার পাশাপাশি জরিমানা করা হচ্ছে।
 
ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, ‘সাধারণ জনগণ আরও সচেতন হলে আমরা এই করোনা মহামারি থেকে মুক্ত থাকব এবং নিরাপদে বসবাস করতে পারব।’
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে