Dr. Neem on Daraz
Victory Day

নারায়ণগঞ্জের ফতুল্লায় বন্ধুকে খুন, বাবাসহ আটক ২


আগামী নিউজ | রফিকুল ইসলাম রফিক, জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৪:১৩ পিএম
নারায়ণগঞ্জের ফতুল্লায় বন্ধুকে খুন, বাবাসহ আটক ২

নিহত যুবক মো. মাসুদ। ছবি: সংগৃহীত

নারায়ণগঞ্জঃ জেলার ফতুল্লায় টাকা পয়সা লেনদেনকে কেন্দ্র করে দুই বন্ধুর মধ্যে ঝগড়া, এক পর্যায়ে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করেছে।

শনিবার (২৪ জুলাই) দুপুর ১২টায় ফতুল্লার পাগলা লাবনী ফুড ফেক্টরীর সামনে এ ঘটনা ঘটে। নিহত যুবক মো. মাসুদ (২৭) চাদপুর জেলার হাইমচর উপজেলার মো. রফিকুল ইসলামের ছেলে। এ ঘটনায় ঘাতক বন্ধু সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে এবং তার পিতা আইয়ুব আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

শনিবার দুপুরে ফতুল্লায় টাকা পয়সা লেনদেনকে কেন্দ্র করে দুই বন্ধুর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে ধারালো অস্ত্রদিয়ে কুপিয়ে হত্যা করে। পরে স্থানীয়রা যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার অফিসার ইসচার্জ (ওসি) রকিবুজ্জামান জানান, এ ঘটনায় ঘাতক বন্ধু সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য সোহেলের বাবা আইয়ুব আলীকেও আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। বাকিটা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। নিহত যুবকের লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা আছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে