Dr. Neem on Daraz
Victory Day

সৈয়দপুরের ওসি আহত: ধনীর দুই দুলাল গেল জেলে !


আগামী নিউজ | জিকরুল হক, উত্তরাঞ্চল প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০১:২১ পিএম
সৈয়দপুরের ওসি আহত: ধনীর দুই দুলাল গেল জেলে !

ফাইল ফটো

নীলফামারীঃ জেলার সৈয়দপুরে থানার ওসিকে আহত করে ধনীর দুই দুলাল গেল জেলে! ধৃত দুই ভাইয়ের নাম হলো আতিফ (২৪) ও আতিক (২৬)। তারা শহরের ধর্নাঢ্য ব্যবসায়ী বিউটি সাইকেল স্টোরের মালিক আলতাফ হোসেনের ছেলে। এ ব্যাপারে আজ শনিবার থানায় মামলা করেছেন এস.আই রেজাউল করিম।

মামলা ও পুলিশ সূত্রে জানা যায় লকডাউনের প্রথম দিন শুক্রবার রাত প্রায় সাড়ে ৮টার দিকে লকডাউন ভেঙ্গে প্রাইভেট কার চালাচ্ছিল। এমন অবস্থায় পুলিশ তাদের আটক করে বিমানবন্দর সড়কে। সেখানেই তাদের ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা করা হয়। কিন্তু জরিমানার টাকা পরিশোধ না করে পালাতে চেষ্টা করে। পরে প্রায় দুই কিলোমিটার ধাওয়া করে ওসি (তদন্ত) আতাউর রহমান তাদের আটক করে নেসকো অফিসের সামনে। এ সময় তারা ফিল্মি কায়দায় পুলিশের ওপর ঝাঁপিয়ে পড়ে।

আহত করা হয় ওসি আতাউর রহমানকে। এমন খবর পেয়ে অতিরিক্ত পুলিশ পৌছে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে। এরপর তাদের থানা থেকে ছাড়াতে শুরু হয় প্রভাবশালী সরকারি দলের নেতাদের তদবির। কিন্তু মিডিয়াকর্মীদের চাপে কোন তদবির কাজে আসেনি। অবশেষে মধ্যরাত পেরিয়ে প্রায় রাত ২টায় থানায় মামলা হয়।

অভিযোগ রয়েছে বখাটে ওই দুই যুবক বাবার অবৈধ টাকা আর যুবলীগের এক নেতার মদদে সকল ধরনের সমাজ বিরোধী কর্মকান্ডে জড়িত। কিন্তু টাকার জোরে থেকে যায় সবসময় অধরা। কিন্তু এবার খেলো ধরা।

জানতে চাইলে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (জেনারেল) আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. রমিজ আলম জানান, জরিমানার টাকা না দিয়ে তারা পালাতে চেষ্টা করে। এ সময় আমার সাথে থাকা পুলিশ তাদের ধাওয়া করে আটক করে তাদের। এ ব্যাপারে নিয়মিত মামলা হয়েছে। তাদের পাঠানো হয়েছে জেলহাজতে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে