Agaminews
August

পটুয়াখালীতে মাইক্রোবাস খাদে পড়ে নিহত ২


আগামী নিউজ | মোঃ মিজানুর রহমান ,পটুয়াখালী প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২২, ২০২১, ১০:০৩ পিএম
পটুয়াখালীতে মাইক্রোবাস খাদে পড়ে  নিহত ২

ছবিঃ আগামী নিউজ

পটুয়াখালীঃ পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়কে মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে শিক্ষার্থীসহ দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন একজন নারী।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুরে মহাসড়কে শরিফবাড়ী বাসস্টান্ড সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মাইক্রোবাস চালক মোঃ মাহবুব হাওলাদার (২৭) এবং অপর জন যাত্রী ইমরুল কায়েস ইমু(২৪)। 

পুলিশ জানায়, বৃহস্পতিবার (২২ জুলাই) বিকেল ৪ টার দিকে ইমু ও তার মা কলাপাড়া উপজেলা সবুজবাগ এলাকা থেকে মাইক্রোবাসে নানাবাড়ি বরিশালের বটতলায় উদ্দেশে রওয়ানা দেয়। এ সময় পটুয়াখালী কুয়াকাটা মহাসড়কের শরীফ বাড়ি কালভার্ট এলাকায় মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাদের তিনজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে পটুয়াখালী সদর হাসপাতালে নিয়ে এলে পটুয়াখালী মেডিকেল হাসপাতালের চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত ইমু কলাপাড়া উপজেলার সাবেক এমপি মাহাবুব তালুকদারের ভাগ্নে। সে কোরবানির ঈদ উদযাপন করতে গত সোমবার ঢাকা থেকে পটুয়াখালী কলাপাড়ায় সবুজবাগে তার নিজ বাসায় আসেন। নিহত ইমু ঢাকায় বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রোফেশনালসের (বিইউপি ) দ্বিতীয় বর্ষের ছাত্র।
     
হাসপাতালটির জরুরি বিভাগের চিকিৎসক ডা. শিরিন বকুল নিপা জানান, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ওই দু’জনকে হাসপাতালে আনার আগে এক জনের মৃত্যু হয়েছে। অন্যজন হাসপাতালে আনার পর চিকিৎসা শুরুর আগে মারা গেছেন।  

পটুয়াখালী ট্রাফিক পুলিশের ইনস্পেক্টর মো হেলাল উদ্দিন জানান, কলাপাড়া উপজেলা থেকে বরিশাল যাবার যাচ্ছিল মাইক্রোবাসটি। পথে শরিফবাড়ী বাসস্ট্যান্ড এলাকায় একটি অ্যাম্বুলেন্সকে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত দু’জন মাইক্রোবাসটির যাত্রী ছিলেন। ময়নাতদন্তের জন্য মরদেহ দু’টি পটুয়াখালী হাসপাতাল মর্গে রাখা হয়েছে।