Dr. Neem on Daraz
Victory Day

গোপালগঞ্জে ঈদের দিন ঘুরতে বেড়িয়ে গণধর্ষনের শিকার নারী


আগামী নিউজ | সৈয়দ আকবর হোসেন, গোপালগঞ্জ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২২, ২০২১, ০৩:২৯ পিএম
গোপালগঞ্জে ঈদের দিন ঘুরতে বেড়িয়ে গণধর্ষনের শিকার নারী

ফাইল ফটো

গোপালগঞ্জঃ ঈদের দিন ঘুরতে বেরিয়ে গণধর্ষনের শিকার হলো এক নারী। গতকাল বুধবার সন্ধ্যায় গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর রেল স্টেশনের কাছে এই ধর্ষনের ঘটনা ঘটে।

নির্যাতনের শিকার ওই নারীর বাড়ি নড়াইল জেলার কালিয়া উপজেলার নড়াগাতি গ্রামে। সে ঈদ উপলক্ষে গোপীনাথপুর গ্রামে বড় বোনের বাড়িতে বেড়াতে এসেছিলেন। এ ঘটনায় গোপালগঞ্জ সদর থানায় মামলা হয়েছে। পুলিশ অভিযুক্ত ধর্ষক গোপালগঞ্জ সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের শওকত মুসল্লীর ছেলে শরিফুলকে(২৫)গ্রেপ্তার করেছে। বাকী দুই অভিযুক্ত ধর্ষক পলাতক রয়েছে।

গোপালগঞ্জ সদর থানার ওসি মোঃ মনিরুল ইসলাম ধর্ষিতার বরাত দিয়ে বলেন, ধর্ষনের শিকার ২১ বছর বয়সী ওই নারী জানিয়েছেন, ঈদের দিন বিকালে ১১ বছর ও ৭ বছর বয়সী দুই ভাগ্নেকে নিয়ে রেল লাইনে ঘুরতে বের হয়।সন্ধ্যার দিকে হাজির হয় এই তিনজন যুবক। তারা ভাগ্নেদের সামনে থেকে মেয়েটিকে রেল লাইনের নিচে নিয়ে পালাক্রমে ধর্ষণ করেছে বলে পুলিশের কাছে অভিযোগ দেয়। পুলিশ অভিযোগটি আমলে নিয়ে দ্রুত আসামীদের গ্রেপ্তার করতে অভিযানে নামে। বুধবার গভীর রাতে শরিফুলকে পুলিশ গ্রেপ্তার করে। বাকী দুই আসামী পলাতক রয়েছে।তাদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

তিনি আরো বলেন, ঘটনাটি যেহেতু রেল লাইনে ঘটেছে সেহেতু মামলা ও আসামী রেল পুলিশের কাছে হস্তান্তর করা হবে। তাদের খবর দেয়া হয়েছে।পরবর্তি পদক্ষেপ রেল পুলিশ গ্রহণ করবে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে