Agaminews
August

মুজিবনগরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত


আগামী নিউজ | কাজল মাহমুদ, মেহেরপুর প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২১, ২০২১, ০৬:২২ পিএম
মুজিবনগরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত

ছবি: সংগৃহীত

মেহেরপুরঃ জেলার মুজিবনগর কেদারগঞ্জ বাজারের কাছে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই চালক সহ তিনজন নিহত হয়েছে।
 
আজ (২১জুলাই) দুপুরে এই দুঘর্টনার পর মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিহতদের দেখতে স্বজনদের আহাজারি। 
 
নিহতরা হলেন মুজিবনগর উপজেলার সোনাপুর গ্রামের মাঠপাড়ার মিনারুল ইসলামের ছেলে শামিম হোসেন (২২), একই গ্রামের শরিফুল ইসলামের ছেলে শাকিল আহমেদ (২৩) এবং মেহেরপুরের গাংনী উপজেলার গাড়াডোব গ্রামের রিয়াজুল ইসলামের ছেলে মুস্তাকিন হোসেন (২৫)।
 
স্থানীয়রা জানান-সোনাপুর মাঠপাড়ার শামিম ও শাকিল মোটরসাইকেল নিয়ে মানিকনগর থেকে মুজিবনগর সড়কে উঠছিল। এই সময় মুজিবনগর ঘুরতে যাচ্ছিল গাড়াডোব গ্রামের মুস্তাকিন। তখন বিপরীতমুখী দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুই মোটর সাইকেল চালক শামিম ও মুস্তাকিনের মৃত্যু হয়। পরে গুরুত্বর আহত শাকিলের মৃত্যু হয়।হতাহতদের উদ্ধার করে পুলিশ মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মাহফুজুর রহমান তাদের মৃত ঘোষণা করেন। হতাহতদের দেখতে হাসপাতালে স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে ওঠে।
 
মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাশেম জানান- পুলিশ ঘটনাস্থল থেকে দুইটি মোটরসাইল জব্দ করেছে। দুই মোটর সাইকেলে ৫ জন ছিল। দ্রুত  গতিতে মোটর সাইকেল চালানোর কারণে এই দুঘর্টনা ঘটেছে। আহত হয়েছে আরও দুইজন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ ২৫০ শয্যার মেহেরপুর জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।