Dr. Neem on Daraz
Victory Day

বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে একদিনে ১৫ মৃত্যু


আগামী নিউজ | জহির খান, বরিশাল জেলার প্রতিনিধি প্রকাশিত: জুলাই ২১, ২০২১, ১১:১৮ এএম
বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে একদিনে ১৫ মৃত্যু

ফাইল ফটো

বরিশালঃ গত ২৪ ঘণ্টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের করোনা ইউনিটে ১৫ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় পাঁচজন ও উপসর্গে ১২ জনের মৃত্যু হয়েছে। এসময়ে নতুন করে ৯০ জনের করোনা শনাক্ত হয়েছে।

বুধবার বিষয়টি নিশ্চিত করেন বরিশাল শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. সাইফুল ইসলাম।

তিনি বলেন, করোনা সংক্রমণ দিন দিন বেড়েই চলেছে। ফলে হাসপাতালে রোগী ভর্তি ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। রোগীর চাপ সামলাতে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্য কর্মীদের হিমশিম খেতে হচ্ছে।

গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়েছেন ৩৫ জন। এরমধ্যে ১৪ জনই করোনা পজিটিভ রোগী। বর্তমানে হাসপাতালের ৩০০ শয্যা বিশিষ্ট করোনা ইউনিটে ভর্তি রয়েছেন ৩০২ জন।

তিনি আরও বলেন, এ পর্যন্ত এখানে ৯৪৯ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনা পজিটিভ ছিলেন ২৫৯ জন। একইসময়ে করোনা ইউনিটে ভর্তি হয়েছেন ৫ হাজার ৭৯২ জন। এদের মধ্যে করোনা পজিটিভ ছিলেন ১ হাজার ৭২১ জন। এছাড়া এ পর্যন্ত চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৪ হাজার ৫৪৯। এদের মধ্যে পজিটিভ রোগী ছিলেন ১ হাজার ৩৪৯ জন।

এদিকে মেডিকেল কলেজের আরটি-পিসিআর ল্যাবে গত ২৪ ঘণ্টায় ১৮৮ জনের নমুনা পরীক্ষা করে ৮৮ জন করোনা শনাক্ত হন। শনাক্তের হার ৪৬ দশমিক ৮০ শতাংশ।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে