Dr. Neem on Daraz
Victory Day

মহেশপুর সীমান্তে বাংলাদেশে প্রবেশকালে আটক ৭


আগামী নিউজ | এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৯, ২০২১, ০৩:০১ পিএম
মহেশপুর সীমান্তে বাংলাদেশে প্রবেশকালে আটক ৭

ছবিঃ আগামী নিউজ

ঝিনাইদহঃ জেলার সীমান্তবর্তী উপজেলা মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের সময় ৭ জনকে আটক করেছে ৫৮ বিজিবি। সোমবার ভোর রাতে সীমান্তের মাটিলা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।
 
আটককৃতরা হলেন- নড়াইল জেলার চদিবরপুর গ্রামের রমেশ চন্দ্র সরকারের ছেলে শ্রী সজিব সরকার (২৩), ঢাকা জেলার জালালচর গ্রামের মৃত দিপক সরকারের ছেলে শ্রী অলক সরকার (২২), ভোলা জেলার দক্ষিন ছোট মানিক গ্রামের মৃত মিলুত ফলদ এর ছেলে শ্রী নয়ন চন্দ্র দেব (৩৮), ফরিদপুর জেলার নিখরহাটি গ্রামের মৃত আজিজ সিকদারের ছেলে মোঃ আকমল হোসেন (৪০), একই গ্রামের আবেদ মোল্লার ছেলে ইসরাফিল মোল্লা (৪০), তসলিম শেখের ছেলে মোঃ মোক্তার শেখ (৩২), এবং মানিকগঞ্জ জেলার সাটুরিয়া গ্রামের কার্তিক দাসের ছেলর উত্তম দাস (৪৪)।
 
৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান আটকের সত্যতা নিশ্চিত করে আগামী নিউজকে জানান, কয়েকজন ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করছে এমন সংবাদের ভিত্তিতে সীমান্তের মাটিলা এলাকায় অভিযান চালালে ৭ জন পুরুষ নাগরিককে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশের অপরাধে আটক করা হয়। 
 
পরে অবৈধভাবে ভারত থেকে বাংলাদেশে প্রবেশ করার অপরাধে তাদের বিরুদ্ধে পাসপোর্ট অধ্যাদেশ আইনে বিজিবি'র পক্ষ থেকে মামলার পর মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে