Dr. Neem on Daraz
Victory Day

কুমিল্লায় হত্যা মামলার আসামী আটক


আগামী নিউজ | গাজী জাহাঙ্গীর আলম জাবির, কুমিল্লা জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৮, ২০২১, ০৬:৪৫ পিএম
কুমিল্লায় হত্যা মামলার আসামী আটক

ছবিঃ আগামী নিউজ

কুমিল্লাঃ পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) এর চেষ্টায় দীর্ঘ ২ বছর ৯ মাস  পর বুড়িচংয়ের জগৎপুর এলাকায় বহুল আলোচিত নুরজাহান (৬৫) হত্যা মামলার অন্যতম আসামি হৃদয় (১৯) গ্রেফতার।
 
মামলার তদন্ত কর্মকর্তা এস আই সাহাদাৎ হোসেন জানান, পিবিআই এর প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের কথা স্বীকার করে জড়িত আসামীদের বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য প্রদান করেছে হদয়। তিনি আরো বলেন, গত ২০১৮ সালের পহেলা নভেম্বর সন্ধ্যায় উপজেলার জগৎপুর এলাকার মৃত আবুল হাসেমের স্ত্রী (ভিকটিম) নুরজাহান বেগম(৬৫) কে আসামী হৃদয় সহ অজ্ঞাতনামা আসামীরা কুপিয়ে হত্যা করে। পরে জনৈক ময়নাল হোসেনের ধানের জমিতে ফেলে রেখে চলে যায়।
 
পরদিন পুলিশ লাশ উদ্ধার করে থানায় হত্যা মামালা দায়ের হয়। ঘটনার পর থেকেই আসামীরা আত্মগোপনে চলে যায়। তথ্য প্রযুক্তির সহায়তায় গতরাতে জেলার দেবিদ্বার উপজলার শিবপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়। আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। জড়িত অপর আসামীদেরকেও দ্রুত আটক করা হবে বলে জানানো হয়।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে