Dr. Neem on Daraz
Victory Day

রাজবাড়ী জেলা হিন্দু যুব পরিষদের আহবায়ক কমিটি ঘোষণা


আগামী নিউজ | নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: জুলাই ১৮, ২০২১, ০৪:১৬ পিএম
রাজবাড়ী জেলা হিন্দু যুব পরিষদের আহবায়ক কমিটি ঘোষণা

ফাইল ফটো

রাজবাড়ীঃ "বাংলাদেশ হিন্দু যুব পরিষদ"কেন্দ্রীয় কমিটির সভাপতি গোপাল কর্মকার ও সাধারণ সম্পাদক অমিত ভৌমিক সাক্ষরিত (১৫ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে মিঠুন গোস্বামী কে আহবায়ক করে রাজবাড়ী জেলা আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে।
 
উক্ত ২১ সদস্যের কমিটিতে দিপক কুমার সরকার কে যুগ্ম আহবায়ক, সুকদেব সরকার কে সদস্য সচিব করা হয়েছে। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসাবে মনোনীত হয়েছে লিটন কুমার দাস,সজীব কুমার সরকার, বলাই কুমার সরকার, অরুপ জ্যোতি ঘোষ, আশিস কুমার দাস,নিশিত চক্রবর্তী, সৌরভ প্রামাণিক, মনোতোষ চক্রবর্তী, পল্লব রায়, দুর্জয় বিশ্বাস, তন্ময় সান্নাল, অনিক সিকদার, বিপ্লব বিশ্বাস, দেব্রত গোস্বামী, রনি ঘোষ, শুভ বৈরাগী, সুব্রত বিশ্বাস, গোকুল কুমার সরকার। 
 
আগামী ৩ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি করার জন্য নির্দেশনা প্রদান করেন, সেই সাথে সমাজের নির্যাতিত নিপিড়ীত সনাতনী মানুষের পাশে থেকে এই কমিটি কাজ করবে বলে জেলা হিন্দু যুব পরিষদ নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন। 
 
জেলা আহবায়ক কমিটির আহবায়ক মিঠুন গোস্বামী বলেন, আমি আমার আহবায়ক কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানাই কেন্দ্রীয় কমিটিকে। আমাদের রাজবাড়ী জেলার নির্যাতিত নিপীড়িত সনাতনী মানুষের পাশে থেকে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য। এই আহবায়ক কমিটি করেছে জেলার প্রতিটি উপজেলা থেকে সদস্য নিয়ে যাতে করে আগামী ৩ মাসের মধ্যে উপজেলা কমিটি করতে পারি, সেই সাথে জেলা কমিটিও। আমি আপনাদের মাধ্যমে জেলাবাসীকে মেসেজ দিতে চাই প্রতিটি নির্যাতিত মানুষের পাশে থেকে কাজ করবো। 
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে