Agaminews
August

শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে যুবক নিহত


আগামী নিউজ | সাখাওয়াত লিমন, শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ১৮, ২০২১, ১২:১৮ এএম
শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে যুবক নিহত

ছবিঃ আগামী নিউজ

মৌলভীবাজারঃ জেলার শ্রীমঙ্গলে ছুরিকাঘাতে এক যুবক খুন হয়েছে। নিহত যুবক মৃত্যুর আগ মুহূর্তে সে তার নাম শরীফ বলে জানিয়েছেন।

শনিবার (১৭ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে শহরের কলেজ রোডে প্রেসক্লাবের সামনে এ ঘটনা ঘটে। নিহত শরীফ শহরতলীর শাহজীবাজার এলাকার শায়েস্তা মিয়ার ছেলে বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় শ্রীমঙ্গল কলেজ রোড প্রেসক্লাবের সামনে ছুরিকাঘাতে মারাত্মক আহত অবস্থায় ওই যুবক ছটফট করছিল। এসময় লোকজন এগিয়ে গেলে সে তার নাম শরীফ এবং শান্তিবাগ এলাকার জনৈক সজিব নামে এক ব্যক্তি তাকে ছুরিকাঘাত করেছে। এসময় সে তার ঠিকানা শহরতলীর শাহজিবাজার ও তার বাবার নাম শায়েস্তা মিয়া বলে জানান। শরীফ মৃত্যুর আগে দেয়া তার জবানবন্দি রেকর্ড করেন দৈনিক যুগান্তরের শ্রীমঙ্গল প্রতিনিধি সৈয়দ আবু জাফর সালাউদ্দিন। পরে তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোস্ট দিলে মানুষের মধ্যে তীব্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়।

খবর পেয়ে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। অবস্থা আশঙ্কাজনক দেখে শরীফকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে নেয়ার কিছুক্ষন পরই শরীফ মারা যায়।
শ্রীমঙ্গল থানার ওসি ( তদন্ত) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন, খুনিকে ধরতে অভিযান চলছে।