Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে জোর করে পাটক্ষেতে নিয়ে ধর্ষণ, আটক ৩


আগামী নিউজ | এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি: প্রকাশিত: জুলাই ১৭, ২০২১, ১০:০৬ পিএম
ঝিনাইদহে  ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে জোর করে পাটক্ষেতে নিয়ে ধর্ষণ, আটক ৩

প্রতীকী ছবি

ঝিনাইদহঃ জেলার কালীগঞ্জে জোরপূর্বক পাটক্ষেতে নিয়ে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে (১১) ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৬ জুলাই) রাতে উপজেলার বড় রায়গ্রাম মাঠের একটি পাটক্ষেতে এ ঘটনা ঘটে।

এঘটনায় জড়িত থাকার অপরাধে শনিবার দুপুরে শহরের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃতদের মধ্যে একজন কালিগঞ্জ উপজেলার মধুগঞ্জ বাজারের ঢাকালেপাড়া ও অন্য দুই জন বলিদাপাড়া এলাকার বাসিন্দা।

এ ঘটনায় শনিবার রাত সাড়ে ৮ টার দিকে কালীগঞ্জ থানায় অজ্ঞাতনামা ৬ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন ভিকটিমের মা।

ভিকটিমের মা জানান, শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে ঔষুধ ও আম কেনার জন্য তার মেয়ে বাজারে আসে। সন্ধ্যা ৭ টা পর্যন্ত বাড়িতে ফিরে আসে না। আত্মীয়-স্বজনের বাড়ি সহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজিও করে না পাওয়া গেলে রাত ৯ টার দিকে কালীগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এরপর রাত ২ টার দিকে কালীগঞ্জ থানা পুলিশ মেয়েকে বড় রায়গ্রাম এলাকা থেকে উদ্ধার করে। তার মেয়ের এ ঘটনায় ৬ জন জড়িত বলেও জানান তিনি।

কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান মিয়া আগামী নিউজকে জানান, ভিকটিমের মা বাদী হয়ে শনিবার রাতে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে