Dr. Neem on Daraz
Victory Day

ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গে ৭ জনের মৃত্যু


আগামী নিউজ | এম বুরহান উদ্দীন, ঝিনাইদহ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ০২:০৭ পিএম
ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনা ও উপসর্গে ৭ জনের মৃত্যু

ফাইল ছবি

ঝিনাইদহঃ জেলায় করোনায় আক্রান্তের সাথে বাড়ছে মৃত্যু'র সংখ্যা। সীমান্তবর্তী এ জেলায় মৃত্যুর মিছিল বেড়েই চলেছে। এদিকে নতুন করে গত ২৪ ঘন্টায় ২৭৭ টি নমুনা পরীক্ষায় ৯৪ জন আক্রান্ত হয়েছে। এছাড়া ২৪ ঘন্টায় করোনায় করোনায় ৪ ও উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম আগামী নিউজকে জানান, বৃহস্পতিবার সকালে ঝিনাইদহ ল্যাব থেকে ২৭৭ জনের নমুনা পরীক্ষার ফলাফলে নতুন করে ৯৪ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে ঝিনাইদহ সদরে ৪৩, শৈলকুপায় ২৩, হরিণাকুণ্ডুতে ৫, কালীগঞ্জে ১০, কোটচাঁদপুরে ১০ ও মহেশপুরে ৩ জন আক্রান্ত হয়েছেন। 

এছাড়াও গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৪ জন ও জেলায় করোনা উপসর্গ নিয়ে ৩ জনের মৃত্যু হয়েছে। 

এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ৩৯ জনে, সুস্থ হয়েছেন ৩ হাজার ৬'শ ৫, মৃত্যু হয়েছে ১৫৭ জনের। 

জেলায় মোট নমুনা পরীক্ষা হয়েছে ২৩ হাজার ১'শ ২১ জনের, মোট ফলাফলের সংখ্যা ২১ হাজার ৪'শ ২৪, মোট নেগেটিভ ফলাফল ১৫ হাজার ৩'শ ৮৩ টি। 

উপজেলা ভিত্তিক আক্রান্তের মোট সংখ্যা ঝিনাইদহ সদরে ২ হাজার ৬'শ ৭৩ জন, শৈলকুপায় ৮'শ ২১, হরিণাকুন্ডুতে ৪'শ ৬৭, কালিগঞ্জে ১ হাজার ১'শ, কোটচাঁদপুরে ৫'শ ২২ ও মহেশপুর উপজেলায় ৪'শ ৫৩ জন আক্রান্ত হয়েছে।

জেলায় করোনা শনাক্তে হার ৩৩.৯৪ শতাংশ।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে