Dr. Neem on Daraz
Victory Day

নেত্রী আছেন বলেই- বাংলাদেশ এগিয়ে যাচ্ছে- আবুল হাসেম এমপি


আগামী নিউজ | গাজী জাহাঙ্গীর আলম জাবির, কুমিল্লা জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১০, ২০২১, ০৬:২৫ পিএম
নেত্রী আছেন বলেই- বাংলাদেশ এগিয়ে যাচ্ছে- আবুল হাসেম এমপি

ছবিঃ আগামী নিউজ

কুমিল্লাঃ বঙ্গবন্ধু সারা জীবন গরীব দূঃখি অসহায় মানুষের জন্য কাজ করে গেছেন। তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও এদেশের অসহায় গরীব দূঃখি মানুষের মুখে হাসি ফুটানোর জন্য কাজ করছেন। এই করোনাকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরামহীন কাজ করে চলছেন। তিনি আছেন বলেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। 

শনিবার সকাল সাড়ে ৯ টায় বুড়িচং উপজেলার নিমসার উচ্চ বিদ্যালয়ে মাঠে অসহায় পরিবারের মাঝে ত্রান বিতরণ অনুষ্ঠানে কুমিল্লা-৫ (বুড়িচং-ব্রাহ্মনপাড়া ) আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা এড.আবুল হাশেম খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন। 
 
এ সময় বুড়িচং-ব্রাহ্মনপাড়ায় মাদক ব্যবসায়ী -মাদকসেবীদের বিরুদ্ধে হুশিয়ারী উচ্চারণ করে এমপি হাশেম বলেন, আমি এমপি নির্বাচিত হয়ে মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছি। মাদকের সাথে যারা সম্পৃক্ত তারা কখনোই আওয়ামীলীগের কাতারে আসতে পারবে না। 
 
এ সময় এমপি হাশেম আরো বলেন, দলে কোন ভাইয়ের পক্ষে স্লোগান দেয়া যাবে না। আমার নামেও স্লোগান হবে না। দল আওয়ামীলীগ-নেতা শেখ হাসিনা। স্লোগান হবে বঙ্গবন্ধুর নামে, স্লোগান হবে শেখ হাসিনার নামে। আমি আপনাদের জন্য কাজ করতে এসেছি। আমার জীবনে আর কোন চাওয়া পাওয়া নেই। বুড়িচং ব্রাহ্মনপাড়াবাসীর জন্য আমার জীবন উৎসর্গ করলাম। 
 
এ সময় মহামারী  করোনার ভাইরাসের  ক্ষতিগ্রস্থ ৫৫০ টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
 
মোকাম ইউনিয়ন পরিষদের আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আখলাক হায়দার, বুড়িচং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শারমিন আক্তার, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি। 
 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফজলুল হক মুন্সি। এ সময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক এড. রেজাউল করিম, দক্ষিন জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ইমাম হোসেন মুন্সি,  মোকাম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা আবদুস সালাম, ষোলনল ইউনিয়র পরিষদের সাবেক চেয়ারম্যান বিল্লাল হোসেন, অরুণ কুমার পাল, সামছুল হক মুন্সি, হাজি সুলতান আহমেদ, মোঃ রফিকুল ইসলাম, এড.নুরুল ইসলাম, মোকাম ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী হায়দারসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সদস্যগন।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে