Dr. Neem on Daraz
Victory Day

বরগুনায় ডাকাতি, আহত ৪


আগামী নিউজ | বরগুনা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ১০, ২০২১, ০৬:২০ পিএম
বরগুনায় ডাকাতি, আহত ৪

ছবি: সংগৃহীত

বরগুনাঃ গভীর রাতে মজিবুর রহমান মধু মিয়ার বশতঘরে দুর্ধর্ষ ডাকাতি, ১ লক্ষ ২৫ হাজার টাকা,৬ বরি স্বর্ণ লুট করে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এবং মধু মিয়ার মেয়ে জিন্নাত জাহান জলি, তার স্ত্রী ফরিদা সহ ৪ জন গুরুত্বর আহত হয়েছে । এতে ৭ লক্ষ টাকার ক্ষতি হয়।

মধু মিয়া বেতাগী উপজেলার ৪নং মোকামিয়া ইউনিয়নের কিচমত ছোট মোকামিয়া গ্রামের বাসিন্দা। ভুক্তভোগী পরিবার জানায়, শনিবার গভীর রাতে পাকা বসতঘরের পিছনের গিরিল কেটে ডাকাত দলের ২০ থেকে ২৫ ডাকাত বশতঘরে প্রবেশ করে ঘরের লোকজনকে বেধে এলোপাথাড়ি মারধর শুরু করে।
 
তারা আরও বলেন ইতিপুর্বে হয়ে যাওয়া ইউপি নির্বাচন ইস‍্যুকে কেন্দ্র করে এ ডাকাতির সূত্রপাত ঘটে। ফারুক হোসেন খোকন ও মারুফ এদের মধ্যে ইতিপূর্বে নির্বাচনী প্রতিহিংসা চলে আসছিল এবং মধু মিয়ার ছেলে সোহাগ ফারুক হোসেন খোকনের সমর্থক ছিলেন। ভুক্তভোগীরা এ ঘটনায় প্রার্থী মারুফ কে দায়ী করেন। 
 
এঘটনায় বেতাগী উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, বর্তমান ইউপি চেয়ারম্যান ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবার মামলা করবেন বলে জানান তারা।
 
বেতাগী থানার অফিসার ইনচার্জ (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, এ বিষয়ে এখনো থানায় কোনো অভিযোগ আসেনি, আসলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে