Dr. Neem on Daraz
Victory Day

পিতা হত্যার বিচার চেয়ে নওগাঁয় সেনাসদস্যের সংবাদ সম্মেলন


আগামী নিউজ | এ কে সাজু, নওগাঁ জেলা প্রতিনিধি প্রকাশিত: জুলাই ৭, ২০২১, ০৪:৪৭ পিএম
পিতা হত্যার বিচার চেয়ে নওগাঁয় সেনাসদস্যের সংবাদ সম্মেলন

ছবিঃ আগামী নিউজ

ওগাঁঃ নিজ বাড়ির সীমানায় প্রাচীর নির্মাণ করতে গেলে প্রতিবেশীর হামলায় সেনাসদস্যের বাবা ইসমাইল হোসেনকে হত্যার সুষ্ঠু বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন সেনাসমস্য ল্যান্স কর্পো: মো: কাইফুর ইসলাম।

বুধবার দুপুর সাড়ে ১২ ধামইরহাট উপজেলা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন নিহতের ছেলে সেনাসদস্য ল্যান্স কর্পো: মো: কাইফুর ইসলাম। সময়, তার মা মেহেরুন নেছা, চাচা মাইনুল ইসলাম এবং জেলা ও উপজেলার কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।  

সংবাদ সম্মেলনে বলা হয়, গত ২২ জুন নিহত ইসমাইল হোসেন নিজ বাড়িতে প্রাচীর নির্মাণ করতে গেলে প্রতিবেশি সন্ত্রাসীরা আমার বাবাকে হত্যা করে। এবং এসময় সন্ত্রাসীদের হামলায় আমার চাচা, চাচী ও আমার মা গুরুতর আহত হয়। এ ঘটনায় থানায় একটি মামলা করলে পুলিশ ৩জন আসামীকে গ্রেফতার করলেও মূল আসামীসহ কয়েকজন আসামী পালাতর রয়েছে।

পালাতক থাকা আসামীরা আমার পরিবারকে বিভিন্ন ভাবে ভয়-ভিতি ও হুমকি ধামকি দিয়ে আসছে। এমতাবস্থায় আমার পরিবার দারুণ ঝুকিতে রয়েছে। তাই দ্রুত হত্যাকারীদেরকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি  জানানো হয়।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে