Dr. Neem on Daraz
Victory Day

বালিয়াকান্দিতে ৪ জনকে জরিমানা


আগামী নিউজ | অনিক সিকদার প্রকাশিত: জুলাই ৩, ২০২১, ০৯:৪৫ পিএম
বালিয়াকান্দিতে ৪ জনকে জরিমানা

ছবিঃ আগামী নিউজ

রাজবাড়ীঃ দেশে করোনা ভাইরাস সংক্রমণ রোধে সারাদেশে শুরু হয়েছে কঠোর লকডাউন। তারই ধারাবাহিকতায় লকডাউনের ৩য় দিনে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে সরকারী বিধিনিষেধ অমান্য করায় সংক্রমণের সংশ্লিষ্ট ধারায় ৪ ব্যবসায়ীকে ৮ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালত পরিচালনা কালে মাস্ক বিতরণ করাসহ হ্যান্ড মাইকে জনসাধারণকে বিনা প্রয়োজনে বাড়ি থেকে বাহিরে না আসতে সর্বাত্বক লকডাউন মেনে চলার কঠোর নির্দেশনা দেন।

শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের সমাধীনগর, বহরপুর ইউনিয়নের বহরপুর বাজার ও বালিয়াকান্দি বাজারে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানার নেতৃত্বে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

সরকার ঘোষিত ৭ দিনের কঠোর লকডাউন বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার নেতৃত্বে পুলিশ, র‌্যাব, সেনাবাহিনীকে বালিয়াকান্দি উপজেলার বিভিন্ন হাট-বাজার, রাস্তায় টহল দিতে দেখা যায়।

উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বলেন, মানুষের চলাচলে যে ২১ দফা নির্দেশনা দিয়েছে তা বাস্তবায়ন করতে সর্বাত্বক চেষ্টা করছি আমরা। সকাল থেকেই উপজেলার বিভিন্ন হাট বাজারের বিপণী বিতান, মার্কেট, শপিংমল ও দোকানপাট বন্ধ রয়েছে। কেউ যাতে বিনা কারনে বাইরে না আসে সেই দিকে আমরা সর্বোচ্চ তৎপর রয়েছি।

এরপরেও যারা সরকারী আইন অমান্য করার চেষ্টা করেছেন তাদেরকে আমরা ভ্রাম্যমান আদালতের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করেছি। সকলকে লকডাউন মানার জন্য প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছি।

আগামী নিউজ এর সংবাদ সবার আগে পেতে Follow Or Like করুন আগামী নিউজ এর ফেইসবুক পেজ এ , আগামী নিউজ এর টুইটার এবং সাবস্ক্রাইব করুন আগামী নিউজ ইউটিউব চ্যানেলে